রংপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন, সদস্য হলেন জয়

0
502
রংপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন, সদস্য হলেন জয়

খবর৭১ঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করে রংপুর জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির বিভিন্ন সম্পাদকীয় পদে রাখা হয়েছে ২৯ জনকে।

গঠিত পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের নাম বৃহস্পতিবার সাংবাদিকদের কাছে প্রকাশ করা হয়। নতুন এই কমিটির সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু।

আগামী তিন বছর (২০১৯-২০২২ সাল) নতুন এই কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি হোসনে আরা লুৎফা ডালিয়া, একেএম ছায়াদত হোসেন বকুল, জয়নাল আবেদীন, হাকিবুর রহমান, মোসাদ্দেক হোসেন বাবলু, মাজেদ আলী, হাকিম সর্দার, উৎপল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রোজী রহমান, আনোয়ারুল ইসলাম, মোতাহার হোসেন মওলা, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী তুহিন, তৌহিদুর রহমান টুটুল, ওয়াজেদুল ইসলাম।

এছাড়া দপ্তর সম্পাদক আমিন সরকার, উপদফতর সম্পাদক এরশাদুল হক রঞ্জু, প্রচার ও প্রকাশনা সম্পাদক লতিফা শওকত, আইন বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান জিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবু তালহা মো. বিপ্লব, মহিলা বিষয়ক সম্পাদক নাছিমা জামান ববি, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা মনি, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক জাসেম বিন জুম্মন, সাংস্কৃতিক সম্পাদক আতিক-উল-আলম কল্লোল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ফখরুল হাসান লিউ।

তবে এবার নতুন কমিটিতে সজীব ওয়াজেদ জয় ও রংপুর-২ আসনের সংসদ সদস্য আহসানুল হক চৌধুরী ডিউক সদস্য পদে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here