রংপুরে বাসচাপায় কলেজছাত্রী নিহত

0
465
রংপুরে বাসচাপায় কলেজছাত্রী নিহত
কলেজছাত্রী ইতি আক্তারের মরদেহ।

খবর৭১ঃ রংপুরে বাসচাপায় ইতি আক্তার নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে রংপুরে নগরীর ধান গবেষণা ইনস্টিটিউট সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কের পাঁচ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইতি আক্তার নগরীর ৩২ নং ওয়ার্ডের নগর মীরগঞ্জ এলাকার দুলাল হোসেনের মেয়ে এবং রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে কলেজ যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ইতি আক্তার । ধান গবেষণা ইনস্টিটিউট সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কের পাঁচ মাইল এলাকায় পৌঁছে রাস্তা পারাপারের সময় রংপুর থেকে ঢাকাগামী শাহ্ ফতেহ আলী পরিবহনের একটি যাত্রীবাহি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ইতি আক্তার । পরে বাসটি দমদমা ব্রিজ এলাকায় পৌঁছে যাত্রীসহ ফেলে রেখে এর চালক ও সহকারী পালিয়ে যায়। খবর পেয়ে নগরীর তাজহাট থানা পুলিশ বাসটি আটকসহ ইতির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আনোয়ার হোসেন বলেন, বাসটি আটক করে থানায় রাখা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here