যুবলীগ নেতা দিলনেওয়াজ খানের পক্ষ থেকে সৈয়দপুরে কর্মহীন অসহায় মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

0
678
সৈয়দপুরে বিভিন্ন মামলার আসামি কুখ্যাত মনোয়ার গ্রেফতার

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ মরণ ঘাতক করোনাভাইরাস প্রতিরোধে জনগনের পাশে দাড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়ন এবং সরকারি নির্দেশনা পালনে সকলের মাঝে সচেতনতা সৃষ্টিতে প্রচারণা ও জনগনের মাঝে জীবাণুনাশক উপকরন বিতরন কর্মসুচির পাশাপাশি এবার কর্মহীন অসহায় নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও সমাজসেবক দিলনেওয়াজ খান।

আজ বুধবার দুপুরে শহরের রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে শহরের বিভিন্ন এলাকার ছয় শতাধিক পরিবারের মাঝে ওইসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। তাদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা যুবলীগের আহবায়ক ও সমাজসেবক দিলনেওয়াজ খান। বিতরন করা খাদ্যের মধ্যে ছিল পরিবার প্রতি ৫ কেজি চাল,৭৫০ গ্রাম ডাল, অাধা লিটার ভোজ্য তেল, ১ কেজি আলু ও ৫০০ গ্রাম পেঁয়াজ। সৈয়দপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. কাজী নজরুল ইসলাম রয়েলের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণকালে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েল, যুবলীগ নেতা আতিকুর রহমান লিটন, মহিউদ্দিন রিপন, বিদ্যুৎ, মিলন,মামুন, নান্নু ও উর্দূভাষী ক্যাম্প উন্নয়ন কমিটির সভাপতি মো. মাজিদ ইকবাল প্রমুখ।

প্রসঙ্গতঃ করোনাভাইরাস সম্পর্কে সকলের মাঝে সচেতনতা সৃষ্টিতে উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খানের উদ্যোগে সৈয়দপুরে বিভিন্ন কর্মসুচি পালন করা হচ্ছে। গত শুক্রবার থেকে শুরু হওয়া এসব কর্মসুচিতে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডসহ শহরের উর্দুভাষীদের ক্যাম্পে প্রায় ৬ হাজার পরিবারের মাঝে একটি করে মাস্ক, লিকুইড ডেটল, জীবানু-নাশক সাবান, ব্লিচিং পাউডার ও হ্যান্ড সেনিটাইজার ও সচেতনতা মুলক লিফলেট বিতরন করা এবং পাড়া মহল্লার রাস্তাঘাট ও নালা নর্দমায় জীবানুনাশক মেডিসিনের মাধ্যমে স্প্রে করা হয়। এছাড়া করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে পরিস্কার পরিচ্ছন্নতা থাকা,সমাজিক দুরত্ব বজায় রাখাসহ বিভিন্ন বিষয়ে মাইক প্রচার ও লিফলেট বিতরন করা হয়।

দিলনেওয়াজ খানের নেতৃত্বে এসব কর্মসুচিতে উপস্থিত থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন নেতাকর্মীরা। এব্যাপারে জানতে চাইলে উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগনের পাশে দাড়িয়ে তাদের সহযোগিতা করতে যে নির্দেশনা দিয়েছেন তা, বাস্তবায়ন করতে এবং ভয়াবহ করোনাভাইরাস প্রতিরোধে জনগনের মাঝে সচেতনতা সৃষ্টি করতে এ উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন এ সংকট শেষ না হওয়া পর্যন্ত নিজ অর্থায়নে সকল কর্মসুচি বাস্তবায়ন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here