যাত্রীদের সাথে ভাল ব্যবহার করুন : নৌপরিবহন মন্ত্রী

0
390

খবর ৭১:নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান সাবধানতা ও বিচক্ষন্নতার সাথে গাড়ি চালাতে এবং যাত্রীদের সাথে ভাল ব্যবহার করতে পরিবহন শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়েছেন। আজ শনিবার ঢাকা জেলা হালকা যানবাহন সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক সাধারণ সভায় তিনি এ আহ্বান জানান।

শাজাহান খান বলেন, পরিবহন সেক্টর একটি সেবামূলক খাত। সড়ক পরিবহন শ্রমিকরা দেশের উন্নয়নে কাজ করছে। সরকার সকল শ্রেণির শ্রমিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, ট্রেড ইউনিয়ন ক্ষতিকর নয়। ট্রেড ইউনিয়ন থাকার ফলে গার্মেন্টস সেক্টরে জ্বালাও-পোড়াও নেই; শ্রমিকদের মধ্যে অস্থিরতা নেই। ট্রেড ইউনিয়ন থাকলে আলাপ-আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান সম্ভব।

নৌমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে কোনো শ্রমিক ইউনিয়ন অফিস ও টার্মিনাল দখল হয়নি। যারা জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করে তাদের সাথে সাধারণ শ্রমিকরা থাকবে না।

ঢাকা জেলা হালকা যানবাহন সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান, আন্তঃজেলা ট্রাকচালক ইউনিয়নের সভাপতি মোঃ তাজুল ইসলাম, শ্রমিক নেতা ইকবাল হোসেন প্রমুখ।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here