যাত্রাবাড়ীতে ভবনের ছাদ থেকে লাফিয়ে নববধূর আত্মহত্যা

0
511
যাত্রাবাড়ীতে ভবনের ছাদ থেকে লাফিয়ে নববধূর আত্মহত্যা

খবর৭১ঃ রাজধানীর যাত্রাবাড়ীতে ৬তলা ভবনের ছাদ থেকে পড়ে ফারহানা (১৮) নামে এক নববধূর মৃত্যু হয়েছে।
বুধবার রাতে শনিরআখড়া দক্ষিণ শেখদী জামে মসজিদ সংলগ্ন বাবার ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।

তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া সত্যতা নিশ্চিত করেন। ফারহানা বদরুন্নেসা মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।তিনি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে দাবি পরিবারের।

নিহতের বাবা মো. বকুল মিয়া জানান, কোরবানি ঈদের আগে একই এলাকার বাসিন্দা জুয়েল নামে এক ছেলের সঙ্গে পারিবারিকভাবে বিবাহ দেয়া হয় ফারহানাকে। দুইদিন আগে রায়েরবাগ শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন ফারহানা।

বকুল মিয়া আরও বলেন, বুধবার রাত সাড়ে ৮ টার দিকে, ছাদের চাবি নিয়ে ওপরে যায় ফারহানা। এর কিছুক্ষণ পরে বিকট শব্দ শোনে সবাই। দৌড়ে লোকজন এগিয়ে গিয়ে ফারহানা নিচে পরে আছে দেখতে পায়। তিনি যোগ করেন, বিয়ের পর থেকে সংসার জীবন ভালো লাগছিল না বলে বারবার জানিয়েছিল আমাদের ফারহানা।

ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ফারহানার মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে এবং সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।
জানা গেছে, গোপালগঞ্জ জেলার দীঘেরকুলু উত্তর বেন্নাবাড়ী গ্রামে ফারহানার শ্বশুর বাড়ি। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। বিয়ের আগে বেশ ভালো ছিলেন ফারহানা এবং তার কোনো মানসিক সমস্যা ছিল না বলে পারিবারিকসূত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here