যশোরে শার্শা ২৭ নেতাকর্মী জেল হাজতে

0
298

জাহিরুল ইসলাম মিলন।।জেলা প্রতিনিধিঃ
পুলিশের নাশকতার মামলা শার্শা ও বেনাপোলের ২৭ জন নেতা কর্মিকে জামিন না মন্জুর করে জেল হাজতে পাঠিয়েছে যশোরের জেলা জজ অাদালত। এদের মধ্যে ৮জন শার্শা থানার ও ১৯ জন বেনাপোল পোর্ট থানার বলে জানা গেছে।

বুধবার তাদেরকে জেল হাজতে পাঠানো হয়।

শার্শা উপজেলা বিএনপির সহ সভাপতি সিরাজুল ইসলাম তরফদার জানান শার্শা ও বেনাপোল পোর্ট থানার পুলিশ অাওয়ামিলীগ নেতাদের সুপারিশে গত ৮ফ্রেরুয়ারী দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে শার্শা উপজেলা বিএনপির সভাপতি অালহাজ্ব খায়রুজ্জামান মধু, কেন্দ্রিয় যুবদলের সদস্য নুরুজ্জামান লিটন, পুটখালী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মফিজুর রহমান সহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা কর্মির নামে মিথ্যা নাশকতার মামলা করনে। সেই মামলায় নেতা কর্মিরা মহামান্য হাইকোট থেকে অাগাম জামিন লাভ করে।

হাইকোটের নিদের্শনা মোতাবেক অাজ বুধবার দুপুরে যশোর জেলা জজ অাদালতে অাত্বসর্মাপন করতে গেলে জজ সাহেব তাদের জামিন বাতিল করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এব্যাপারে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক ও যশোরের শার্শার সাবেক এম পি মফিকুল হাসান তৃপ্তি বলেন, পুলিশ মিথ্যা সাজানো মামলা দিয়ে বিএনপির নেতাকর্মিদের মনোবল কখনো দুর্বল করতে পারবে না। তিনি এঘটনার তীব্র প্রতিবাদ জানান, সাধারন নেতাকর্মিদের হয়রানি না করার জন্য পুলিশের প্রতি অাহবান জানান।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here