যশোরে ধানের শীষ প্রার্থীর পথসভায় বোমা বিস্ফোরণ

0
213

খবর৭১ঃযশোর-৩ (সদর) আসনের বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের পথসভার পাশে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

শনিবার বেলা ১১টার দিকে আরবপুর ইউনিয়নের কদমতলা মোড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, কদমতলা এলাকায় গণসংযোগ শেষে পথসভায় অংশ নেন অনিন্দ্য ইসলাম অমিতসহ বিএনপি নেতাকর্মীরা। পথসভা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ১০ জন যুবক মোটরসাইকেলে এসেই পরপর দুটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে ত্রাস সৃষ্টি করে। তবে বোমায় কেউ হতাহত হয়নি।

সন্ত্রাসীরা অনিন্দ্য ইসলাম অমিতের গাড়িবহর থেকে মোশাররফ নামে ষাটোর্ধ্ব এক বিএনপি নেতাকে ধরে বেধড়ক মারপিট করে। পরে উপস্থিত নেতাকর্মীরা প্রতিরোধে এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

অনিন্দ্য ইসলাম অমিতের অভিযোগ, এ বোমা হামলার ঘটনার পেছনে নৌকার প্রার্থীর লোকজন জড়িত। বোমা মেরে ভয় দেখিয়ে আমাদের নির্বাচন থেকে দূরে ঠেলে দেয়ার চেষ্টা করা হচ্ছে। কিন্তু কোনো ভয়ভীতি দেখিয়ে লাভ নেই। আমার শরীরে তরিকুল ইসলামের রক্ত। ভয় কী জিনিস সেটা আমরা জানি না। আমরা সবাই ভয়কে জয় করতে পারি। বোমা হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সুষ্ঠু তদন্তের দাবি জানান।

এদিকে দিনভর আরবপুর ইউনিয়নের ধর্মতোলা, ভেকুটিয়া, ধোপাপাড়া, সুজলপুর, বালিয়াভেকুটিয়া, চাঁদপাড়া, মালঞ্চী, পুলেরহাট, মারগাতিসহ ২০টির অধিক পথসভায় প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত অংশ নেন।

গণসংযোগকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি গোলাম রেজা দুলু, সদর উপজেলা বিএনপির সভাপতি নুরুন্নবী, সাধারণ সম্পাদক কাজী আজম,আরবপুর ইউনিয়ের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম,চাঁচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফাসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here