যশোরে কৃষকের বস্তাবন্দি লাশ উদ্ধার

0
392
জাহিরুল ইসলাম মিলন জেলা প্রতিনিধিঃ
যশোরে আজিজুল সরদার নামে এক কৃষকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাত ১টার দিকে সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের আন্দোলপোতা মাধ্যমিক বিদ্যালয় থেকে লাশ উদ্ধার করা হয়।
ঘটনার সাথে জড়িত  সন্দেহে ওই স্কুলের নাইট গার্ড তরিকুল ইসলামকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। তিনি আন্দোলপোতা গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে।
সোমবার সকালে নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহতের চাচা যশোর জেলার সাবেক সেনেটারি ইন্সপেক্টর শাজাহান আলী  বলেন, কৃষক আজিজুল সরদার আন্দোলপোতা মাধ্যমিক বিদ্যালয়ের নাইটগার্ড তরিকুল ইসলামের কাছে ১ লাখ ত্রিশ হাজার টাকা পেতেন। এ নিয়ে বেশকিছুদিন ধরে তরিকুলের সঙ্গে আজিজুলের বিরোধ চলে আসছিল। রবিবার রাত ৮টার দিকে তরিকুল টাকা দেয়ার কথা বলে আজিজুলকে মোবাইল ফোনে ডেকে আনে।এরপর থেকে আজিজুলের কোন সন্ধান পাওয়া যায়নি। তার মোবাইল ফোনও বন্ধ ছিল। খোঁজাখুজির পর রাত ১টার দিকে আন্দোলপোতা মাধ্যামিক বিদ্যালয়ে টয়লেটের সেপটিক ট্যাংকের পাশে  একটি বস্তাবন্দি লাশ পাওয়া যায়। পরে স্থানীয়রা নাইটগার্ড তরিকুলকে আটক করে পুলিশে দেয়। পুলিশৈ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
এ বিষয়ে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) অরুন  কুমার বলেন, ধারণা করা হচ্ছে আজিজুল ইসলামকে  ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। লাশের  গলায়, ঘাড়ে ও কপালে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে।
কোতোয়ালি থানার ডিউটি অফিসার হাবিবুর রহামান জানান, আজিজুর সরদার হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে তরিকুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here