যশোরের সাংবাদিক আনন্দকে গলা কেটে হত্যার চেষ্টা

0
496

খবর৭১,জাহিরুল ইসলাম,জেলা প্রতিনিধি:যশোরের আনন্দ দাস (৫৫) নামে এক সাংবাদিককে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা,বৃহস্পতিবার রাত ৭টার দিকে শহরতলীর চাঁচড়া হন্যের বিল এলাকায় তাকে হত্যার চেষ্টা করা হয়। এসময়ে এলাকাবাসীর ধাওয়া খেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আনন্দ দাস শহরের ষষ্টিতলা এলাকার শিবপদ দাসের ছেলে।
তিনি যশোরের স্থানীয় ‘প্রতিদিনের কথা’ নামে একটি পত্রিকার সাংবাদিক হিসেবে কাজ করেন। এর আগে তিনি দৈনিক সংবাদ, দৈনিক প্রথম আলোতেও কাজ করেছেন।
স্থানীয়রা জানান, চাঁচড়া হন্যের বিল এলাকার একটি রাস্তায় আনন্দ দাসের চিৎকার শুনতে পেয়ে এগিয়ে গেলে দুর্বৃত্তরা মোটরসাইকেলে করে পালিয়ে যায়। পরে সেখান থেকে আনন্দ দাসকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক আনন্দ দাসের স্ত্রী সুষ্মিতা দাস বলেন, “আমার স্বামীর সঙ্গে কারো শত্রুতা আছে কি না, তা আমার জানা নেই। তিনি কখনই বাইরের বিষয় নিয়ে বাড়িতে আলোচনা করতেন না।”

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার হাবিবুর রহমান ভূঁইয়া জানান, রাত সাড়ে ৭টার দিকে কয়েকজন লোক আনন্দ দাসকে গুরুত্বর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করেন। দুর্বৃত্তরা চাকু দিয়ে তার গলা ও হাত-পায়ের রগ কেঁটে দিয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

যশোর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা বলেন, “সাংবাদিকের ওপর হামলার ঘটনা শোনার সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তবে কী কারণে কে বা কারা তাকে হত্যার চেষ্টা করেছে তার অনুসন্ধান চলছে।”
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here