যশোরের শার্শায় ৩৪০ ফুট লম্বা আর্জেন্টিনার বিশালপতাকা উত্তোলন দলটির ভক্তদের

0
329
জাহিরুল ইসলাম মিলন যশোর জেলা প্রতিনিধিঃ
যশোরের  শার্শা উপজেলার কায়বা রাঘবপুর চালিতাবাড়িয়া বাজারে ৩৪০ ফিট লম্বা আর্জেন্টিনার  পতাকা উত্তোলন করা হয়। এই শার্শা উপজেলায় এখনো কোথাও এর আগে এর চেয়ে বড় পতাকা উত্তোলন হয়নি৷
শার্শা উপজেলার কায়বার রাঘবপুর  চালিতাবাড়িয়া আর্জেন্টিনার সমথর্কগোষ্ঠি মোঃ আব্দুল্লাহ, তৌফিকুর রহমান আরিফ,সৌরভ,আসানুর,করিম,
বান্না,শিমুল,হৃদয়,সিনবাদ,সুজন কুমার,সোহাগের উদ্যোগে এই দীর্ঘ পতাকা উত্তোলন করা হয়।উদ্যোগতারা জানান এক হাজার ভক্তের মাঝে বিনামূল্যে আর্জেন্টিনার জার্সি দেওয়া হবে।
স্থানীয় সমর্থক মোঃ আব্দুল্লাহ জানান, তিনি আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত। আগামী ফুটবল বিশ্বকাপকে ভালোভাবে উপভোগ করতে এবং আর্জেন্টিনা ভক্তদের উৎসাহিত করতে তারা পতাকা উত্তোলন করেছেন। দলকে ভালোবেসে এই আয়োজন।
আর্জেন্টিনা ভক্তকুল তৌফিকুর রহমান আরিফ,সৌরভ,বান্না,শিমুল,হৃদয়, সিনবাদ,সুজন কুমার,সোহাগ, আসানুর,করিম জানান,আমরা আশা করছি, এবার আর্জেন্টিনা দল চ্যাম্পিয়ন হবে। সাধারণ মানুষের জন্য বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হবে। ইতোমধ্যে তারা এক হাজার আর্জেন্টিনা ভক্তের মধ্যে বিনামূল্যে দলের জার্সি বিতরনের উদ্যোগ হাতে নিয়েছেন।
প্রধান উদ্যোগদাতা আব্দুল্লাহ জানান, আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ী হলে তারা এক হাজার মোটরসাইকেলের শো-ডাউন এবং গরিবদের মাঝে খাবার বিতরণের ব্যবস্থা করবেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here