যশোরের শার্শায় সাংবাদিকের বাড়িতে ডাকাতি

0
233

জাহিরুল ইসলাম মিলন।।জেলা প্রতিনিধিঃ
যশোরের শার্শা উপজেলার বেনাপোলের দুর্গাপুর সড়কের ব্যস্ততম অভিজাত এলাকায় শনিবার গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মি করে বেনাপোলে “দৈনিক বাংলাদেশ প্রতিদিনের” সংবাদিক ও বেনাপোল প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক বকুল মাহবুব’র বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা বকুল মাহবুব সহ তার স্ত্রী ও পুত্রকে দড়ি দিয়ে বেধে নগদ ২ লাখ টাকা সহ ৪২ ভরি সোনার গহনা লুট করে নিয়ে যায়।

সাংবাদিক বকুল মাহবুব জানান, রাত পৌনে ৩ টার দিকে ১০/১৫ জন’র একদল সশস্ত্র ডাকাত বাড়ীর পেছনের দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে আমাদেরকে জিম্মি করে দড়ি দিয়ে হাত পা ও মুখ বেধে ফেলে। পরে আলমারির চাবি নিয়ে সেখান থেকে মেয়ের বিয়ের জন্য রাখা ৪০ ভরি সোনার গহনা ও নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এসময় ঘরের সকল মালামাল তছনছ করে ফেলে দেয়। ২ ঘন্টা ধরে চলে ডাকাতির ঘটনা।

ডাকাতি করে চলে যাওয়ার সময় একই এলাকার নজরুল ইসলামের বাড়িতে ডাকাতরা কইে কায়দায় প্রবেশ করে তাদেরকে বেধে ফেলে আলমারী ভেংগে ৩ ভরি সোনার গহনা ও নগদ ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।

বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) ফিরোজ উদ্দিন জানান, ডাকাতির ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার জোর তদন্ত চলছে তবে অভিযান অব্যহত আছে।

এ ঘটনায় বেনাপোল প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করে ঘটনার সাথে জড়িতদের আটকের জোর দাবি জানান।

উল্লেখ্য বকুল মাহবুব একটি বাংলাদেশের বেনাপোল প্রতিনিধি ফারুক হাসানের ভাই।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here