যশোরের শার্শায় আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
236

খবর৭১:জাহিরুল ইসলাম মিলন।।যশোর জেলা প্রতিনিধিঃ

শনিবার সকাল ১০ টায় যশোরের শার্শা উপজেলা প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী করে। জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীতের মাধ্যমে কবুতর উড়িয়ে নৌকার অবয়বে তৈরী ৬৯ পাউন্ডের একটি বিশাল আকৃতির কেক কেটে আনুষ্ঠানিকভাবে এই প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের নেতা বৃন্দরা ।

আজ ঢাকায় বাংলাদেশ আওয়ামীলীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানের কারনে প্রধান অতিথি শার্শার সাংসদ শেখ আফিল উদ্দিন ও সভাপতি মো: সিরাজুল হক মঞ্জুউপস্থিত থাকতে পারেন নাই। সালেহা উদ্দিন মিন্টুর সভাপতিত্বের ঐ অনুষ্ঠানে উপজেলার ১১টি ইউনিয়নের নেতা-কর্মিরা এতে অংশ নেন। এ ছাড়াও ইউনিয়ন চেয়ারম্যানগন এই প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশ গ্রহন করেন।

অনুষ্ঠান শুরুর আগে একটি বর্নাঢ্য শোভাযাত্রা উপজেলা পরিষদ সংলগ্ন যশোর-বেনাপোল মহা-সড়ক প্রদক্ষিন করে। আবহাওয়া প্রতিকূলতা সত্বেও হাজার হাজার মানুষ এই শোভাযাত্রা অংশ নেয়। শোভাযাত্রা শেষে পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যম আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। উক্ত অনুষ্টানে বক্তব্য দেন শার্শা উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আইনাল হক,বাঁগ আঁচড়া ইউনিয়ন চেয়ারম্যান ইলিয়াছ কবীর বকুল,শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি- আব্দুর রহিম সর্দ্দার,অহিদুজ্জামান-সদস্য জেলা পরিষদ,যশোর ও অধ্যক্ষ ইব্রাহীম খলিল, মো: নাসির উদ্দীন,সাধারন সম্পাদক,বেনাপোল পৌর আওয়ামীলীগ,বীর মুক্তিযোদ্ধা মো: নাসির উদ্দীন ও সালেহা উদ্দীন মিন্টু।আরোও উপস্থিত ছিলেন কায়বা ইউনিয়নের চেয়ারম্যান-হাসান ফিরোজ আহম্মদ টিংকু, বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান- আলহাজ্ব বজলুর রহমান, নাভারন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-সোহরাব হোসেন,ডিহি’র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলীসহ ,জুলফিকার আলী মন্টু-সভাপতি,সেচ্ছাসেবকলীগ-বেনাপোল পৌর আওয়ামীলীগ, শার্শা উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠন ।

অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর আদর্শে গড়া বাংলাদেশ আওয়ামীলীগের দীর্ঘায়ু এবং দলকে শক্তিশালী করতে আগামীতে বঙ্গবন্ধু তনয়া,দলের সভানেত্রী,প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে তরান্বিত করতে এবং দলকে পূনরায় ক্ষমতায় আনার জন্য আগামী ২০১৯ সালের নির্বাচনের জন্য সকল নেতা-কর্মীকে প্রস্তুত থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here