যশোরের বেনাপোল বাজারে মুদির দোকানে ভেন্টিলিটার ভেঙ্গে চুরি, শিশু আটক

0
337

জাহিরুল ইসলাম মিলন, যশোর প্রতিনিধি :‌
যশোরের বেনাপোল বাজারে চোরসিন্ডিকেটের দ্বারা প্রভাবিত হয়ে চুরি করতে যেয়ে ঘরের ভিতর আটকা পড়ে সারারাত মশার কামড়ে সাজা পেল কাদের (১০) নামের এক শিশু।
কাদের যশোর রেলগেটের কাশেমের ছেলে।
মঙ্গলবার গভীর রাত্রে বেনাপোল বাজারেরর আবু বক্কারের মুদির দোকানের ভেন্টিলিটার ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করায় চোর সিন্ডিকেটের সদস্যরা। শিশুটি ঘরের ভিতর যেয়ে নগদ টাকা তার জামা খুলে বেধে আর বের হতে পারে না। অবশেষে বাধ্য হয়ে সারারাত ঐ মুদির দোকানের ভিতর মশার কামড় খেয়ে রাত পার করতে হয়।
ঘরের মালিক আবু বক্কার বলেন প্রতিদিনের মত কেনা বেচা করে রাত্রে দোকান বন্ধ করে বাড়ি যায় রাত ৯ টার দিকে। সকালে দোকান খুলে দেখে দোকানের ভিতর সব কিছু এলোমেলো। এরপর দোকানের পিছনের দিকে পালিয়ে আছে একটি শিশু। শিশুটি দোকানদারকে বলে কিছু লোক তাকে ভেন্টিলিটার ভেঙ্গে দোকানের ভিতর চুরি করতে প্রবেশ করায়। এরপর সে টাকা পয়সা নিয়ে আর বের হতে পারে নাই।
শিশুটির সীকারোক্তি অনুযায়ী বেনাপোল বাজারের ভাংগাড়ি দোকানদার আসলাম নামে এক ব্যবসায়িকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। আসলাম বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের কাদের মোল্যার ছেলে।
বেনাপোল পোর্ট থানার এসআই সুজিত বলেন প্রাথমিক ভাবে শিশুটির স্বীকারোক্তি অনুযায়ী ঘরের ভিতর তার গায়ের জামায় বাধা অবস্থায় থাকা মুদি দোকানদারের টাকার উদ্ধার করা হয়েছে। তবে চুরির সাথে কে বা কারা জড়িত ছিল তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। আটক শিশুটিকে বেনাপোল পোর্ট থানার জেল হাজাতে রাখা হয়েছে।
আসলামের স্ত্রী ও তার মা বলেন আমার আসলাম চোর না। সে বেনাপোল বাজারে দির্ঘদিন যাবত ভাংগাড়ী ব্যবসা করে। তাকে ঘুম থেকে উঠিয়ে পুলিশ নিয়ে গেছে। আমরা থানায় যাব, ওসি সাহেবকে জানাব।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here