যশোরের কেশবপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত-১৫

0
214

জাহিরুল ইসলাম মিলন, যশোর জেলা প্রতিনিধিঃ
যশোরের কেশবপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নারী ও পুরুষসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

স্থানীয় সূূূত্র জানা যায়, যশোর-চুকনগর সড়কের মধ্যকুল তেলপাম্প এলাকায় ৪ আগস্ট মঙ্গলবার আনুমানিক বিকাল ৪ ঘটিকার সময় যশোর থেকে চুকনগরের উদ্দেশ্যে ছেড়ে আসা (যশোর ব-০৫-০০২৬) বাসটি তেল পাম্পের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয়। এসময় বাসে থাকা যাত্রীরা মারাত্মক আহত হয়।

আহতদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে এবং খবর পেয়ে মনিরামপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে যায়। ওই সময় ঘটনাস্থল থেকে এলাকাবাসীরা উদ্ধার করে দ্রুত তাদেরকে কেশবপুরে হাসপাতালে নিয়ে যায়। ওই সড়ক দূর্ঘটনার পরেই চালক ও তার সহকারী পালিয়ে যায়।

এদিকে সড়ক দূর্ঘটনার খবর পাওয়া মাত্র কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ বাসটিকে আটক করতে পারলেও চালক ও তার সহকারী পলাতক রয়েছে।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ শেখ আবু শাহীন বলেন, সড়ক দূর্ঘটনায় হাসপাতালে আশরাফুল সরদার (৩২), শরিফুল দফাদার (২০), রশিদ সরদার (২৫), শাওন মোল্লা (২০)পারভিন বেগম (৪০), রেখা বেগম (৪০), নূর নাহার (৬৫), নিমাই অধিকারী ( ৫০), অঞ্জলি দাস (৫৫), উজ্জল দাস (২৮) ভর্তি রয়েছে। এছাড়া দুই জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here