যমজ সন্তানের মা হলেন সানি

0
606

খবর ৭১:ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় নাগরিক সানি লিওন। সানি নামেই যার সর্বাধিক পরিচিত। বিভিন্ন সময়ে আচমকা অনেক কাণ্ড ঘটিয়ে খবরের শিরোনাম হয়েছে সাবেক এই পর্ন তারকা। তাই এবারো হয়নি তার ব্যতিক্রম। এবার সোশ্যাল মিডিয়ায় যমজ সন্তানের মা হওয়ার ঘোষণা দিলেন সানি।

খবরটা আচমকাই এল। সোশ্যাল মিডিয়ায় নায়িকা নিজেই জানালেন সুখবর। সদ্যোজাতের ছবি পোস্ট করেই এই খবর দিলেন সানি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। সঙ্গে রয়েছে পালিত কন্যা নিশাও। প্রিয় তারকার এই পোস্ট পড়েছে কোটি ভক্তের লাইক শেয়ার। এই চলছে তুমুল মাতামাতি।

গত বছর নিশা কর ওয়েবারকে দত্তক নিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। এবার পরিবারে আরো দুই নতুন সদস্যের আগমনের কথা জানালেন তারা।

৫ মার্চ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে সানি লিখেছেন, ‘সৃষ্টিকর্তার পরিকল্পনা! ২০১৭ সালের ২১ জুন ওয়েবার ও আমি জানতে পারি খুব অল্প সময়ের মধ্যে আমরা তিন সন্তানের মা-বাবা হতে যাচ্ছি। আমরা একটি পরিবার গঠনের পরিকল্পনা করেছিলাম এবং অনেক বছর পর অ্যাশার সিং ওয়েবার, নোয়াহ সিং ওয়েবার এবং নিশা কর ওয়েবারকে নিয়ে আমাদের পরিবার পরিপূর্ণ হলো।

সানি লিখেন, আমাদের ছেলেরা কয়েক সপ্তাহ আগে জন্ম নিয়েছে কিন্তু আমার হৃদয়ে ও চোখে অনেক বছর আগে থেকেই রয়েছে। সৃষ্টিকর্তা আমাদের জন্য বিশেষ কিছুর পরিকল্পনা করেছিলেন এবং বড় একটি পরিবার দিয়েছেন। আমরা এখন তিন সন্তানের গর্বিত মা-বাবা। সবাইকে সারপ্রাইজ!’

গত বছর জুলাইয়ে মেয়ে নিশাকে দত্তক নেন সানি-ওয়েবার। এবার তারা দত্তক নাকি সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন তা স্পষ্ট নয়। তবে নিশাকে দত্তক নেয়ার সময় সানি জানিয়েছিলেন, সন্তান নিজের হোক অথবা দত্তক নেয়া এটি তার কাছে কোনো গুরুত্বপূর্ণ বিষয় নয়।

এ অভিনেত্রী বলেছিলেন, ‘আমি অন্যদের ব্যাপারে বলতে পারব না, কিন্তু আমাদের ক্ষেত্রে এক মুহূর্তের জন্যও মনে হয় না এটা আমাদের সন্তান নয়। আমাদের কাছে পরিবার শুরু করাই একটি বিষয় ছিল। আর ব্যস্ত শিডিউলের কারণে গর্ভধারণ করে সন্তান নেয়া সম্ভব নয়। তাই আমরা সন্তান দত্তক নেয়ার কথা ভেবেছিলাম।’

উইকিপিডিয়ার তথ্যমতে, করেনজিত কৌর ভোহরা(জন্ম ১৩ মে, ১৯৮১) যিনি সানি লিওন নামে অধিক পরিচিত। ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্ন তারকা। এছাড়া তিনি কারেন মালহোত্রা নামেও অভিনয় করেছেন।

২০০৩ সালে তাকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ন তারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। তিনি স্বাধীন মূলধারার চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানে ভূমিকা পালন করেছেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here