যথা সময়েই নির্বাচনকালীন সরকারের রূপরেখা ঘোষণা: ফখরুল

0
930

খবর ৭১: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী একাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু করতে যথা সময়েই নির্বাচনকালীন সরকারের রূপরেখা ঘোষণা করবে বিএনপি। তিনি বলেন, আমরা নির্বাচনকালীন সরকারের রূপরেখা দেবো। আমরা মনে করি যে, প্রত্যেকটি বিষয়েরই একটি সময় আছে। সেই সঠিক সময়ে অর্থাৎ যথা সময়েই অবশ্যই নির্বাচনকালীন সহায়ক সরকারের রূপরেখা জাতির কাছে আমরা তুলে ধরব।

শ‌নিবার দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব’র এর উদ্দ্যেগে দিনব্যাপি বিনামূল্যে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

তিনি বলেন, প্রতিদিন নতুন নতুন মামলা দেয়া হচ্ছে, দেশের সবচেয়ে প্রিয় নেত্রীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। গতকালও আমাদের স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসীন আলীকে গ্রেফতার করা হয়েছে। সারাদেশে প্রতিদিনই গ্রেফতার চলছে। আর তারা (সরকার) নির্বাচনের কথা বলছে। এভাবে পরিবেশ থাকলে সেখানে কীভাবে সুষ্ঠু নির্বাচন হবে?

ফখরুল বলেন, আমরা বার বার বলেছি, নির্বাচনকালীন সময়ে আমরা একটা নিরপেক্ষ সরকার চাই। আমরা আওয়ামী লীগের সরকার চাই না, শেখ হাসিনার সরকার চাই না- এ জন্যে যে আমাদের দীর্ঘপথের এই অভিজ্ঞতা তাদের অধীনে কোনো দিন নির্বাচন সুষ্ঠু হতে পারে না। কারণ সব কিছুই গায়ের জোরে নিয়ে যেতে চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here