ময়মনসিংহ-৯ আসনে অ্যাড. কবীর উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে প্রচারপত্র বিতরণ

0
261

স্টাফ রিপোর্টার:
ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের বিভিন্ন এলাকায় বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যের প্রচারপত্র বিতরণ ও গনসংযোগ করেছেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা অ্যাড. কবীর উদ্দিন ভূঁইয়া।
গত কয়েকদিন যাবৎ ময়মনসিংহ-৯ (নান্দাইল) নির্বাচনী এলাকায় ঘুরে ঘুরে দেশব্যাপী আওয়ামী লীগ সরকারের দৃশ্যমান উন্নয়ন ও সাফল্য সংযুক্ত প্রচারপত্র বিতরণ ও দলের পক্ষে গণসংযোগ করেন তিনি। এসময় তিনি মানুষের কাছে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। দীর্ঘদিন ধরে এ আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ, আলোচনা সভা ও মতবিনিময় সহ নানাভাবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তিনি।
প্রচারপত্র বিতরণ কালে বীর মুক্তিযোদ্ধা অ্যাড. কবীর উদ্দিন ভূঁইয়া বলেন, পদ্মা সেতু দৃশ্যমান শেখ হাসিনার অবদান। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এছাড়াও তিনি বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে জাতীর জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নৌকায় ভোট প্রার্থনা করেন। এসময় তার সঙ্গে ছিলেন, জেলা আনসার সাবেক অ্যাডজুটেন্ট শতকত উদ্দিন ভূঁইয়া, তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ফজলুল হক আকন্দ, অ্যাড. আসাদুজ্জামান নয়ন, অ্যাড. সামিউল হক লিটন প্রমূখ।
এদিকে বীর মুক্তিযোদ্ধা অ্যাড.কবীর উদ্দিন ভূঁইয়া ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নতুন কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় চকমতি বাজারে এক গণসংবর্ধনা দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন, নান্দাইলের মুশুল্লি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার উদ্দিন ভূঁইয়া বিপ্লব। এ সময় বক্তব্য রাখেন তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ফজলুল হক আকন্দ, অ্যাড. আব্দুল খালেক দাদন, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের আইন সম্পাদক অ্যাড. আসাদুজ্জামান নয়ন, অ্যাড. মোঃ সামিউল হক লিটন, ত্রাণ সম্পাদক মোজাম্মেল হক রিপন, ছাত্রনেতা শফিকুল ইসলাম মাসুদ প্রমূখ।
উল্লেখ্য, বঙ্গবন্ধুর সহকর্মী, মুক্তিযুদ্ধে ময়মনসিংহ অঞ্চলের বেসামরিক কমান্ডার ও জেলা গভর্নর প্রয়াত জননেতা রফিক উদ্দিন ভূঁইয়া বড় ভাইয়ের ছেলে বীর মুক্তিযোদ্ধা অ্যাড.কবীর উদ্দিন ভূঁইয়া। তিনি ময়মনসিংহের আনন্দমোহন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক, জেলা আইনজীবি সমিতির দুইবারের সাধারণ সম্পাদক ও দুইবারের সভাপতি ,বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন-২০১৮ গ্রুপ বি (বৃহত্তর ময়মনসিংহ,টাঙ্গাইল ও ফরিদপুর অঞ্চল)এর সর্বাধিক ভোটে নির্বাচিত সদস্য হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ময়মনসিংহ অঞ্চলের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here