ময়মনসিংহ রেঞ্জের অপরাধ সম্মেলন অপরাধ করলে পুলিশও ছাড় পাবে না— নিবাস চন্দ্র মাঝি

0
263

শেরপুর থেকে আবু হানিফ :
পুলিশের কাজের স্প্রীহা বৃদ্ধি ও দক্ষতার সাথে কাজ করার লক্ষে পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উদ্যোগে এক ব্যতিক্রমী উদ্যোগ নেয়া হয়েছে। বিভিন্ন জেলায় পুলিশ সুপার অফিসের সম্মেলন কক্ষে পর্যায়ক্রমে রেঞ্জের অপরাধ সম্মেলন করা হচ্ছে। বিভিন্ন জেলার থানা পর্যায়ে অপরাধ দমনে সাফল্যের কারণে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের মাঝে পুরষ্কার প্রদান করা হচ্ছে। আজ ২৬ ফেব্রæয়ারী শেরপুর জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গনি, জামালপুরের পুলিশ সুপার মো: দেলোয়ার হোসেন, ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, ময়মনসিংহ রেঞ্জের পুলিশ সুপার হারুণ অর রশিদ, শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলামসহ পুলিশ বিভাগের অন্যান্য কর্মকর্তাগন।
অনুষ্ঠানে ৭জন পুলিশ কর্মকর্তা, পুলিশ ও চৌকীদারকে অপরাধ দমনে উল্লেখ যোগ্য ভ‚মিকা রাখার জন্য পুলিশের ময়মনসিংহ রেঞ্জের পক্ষ থেকে ক্রেষ্ট ও পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কার প্রাপ্তরা হচ্ছেন যথাক্রমে, শ্রেষ্ঠ সার্কেল সহকারী পুলিশ সুপার ময়মনসিংহের ফুলপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিক, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (ডিবি) ময়মনসিংহের ডিবির ওসি মো: আশিকুর রহমান, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ময়মনসিংহ কোতয়ালী থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহাম্মেদ, শ্রেষ্ঠ ওয়ারেন্ট নিষ্পত্তিকারী অফিসার জামালাপুর থানার এসআই রফিকুল ইসলাম-৩ ও সরিষাবাড়ী থানার এসআই মো: মতিউর রহমান, শ্রেষ্ঠ ওয়ারেন্ট নিষ্পত্তিকারী ও নন এফআইআর প্রসিকিউশন দাখিলকারী অফিসার জামালপুর সদর থানার এএসআই মোশফিকুর রহমান ও শ্রেষ্ঠ চৌকিদার জামালপুরের বকশীগঞ্জ থানার বকশীঞ্জ ইউনিয়নের চৌকিদার মাজেদ মিয়া।
এসময় ডিআইজ নিবাস চন্দ্র মাঝি বলেন, আমরা অপরাধ দমনে সবাইকে উদ্বোদ্ধ করতে এ উদ্যোগ নিয়েছি। তিনি বলেন, মদ, জুয়া, জঙ্গিবাদসহ অন্যান্য অপরাধী কাজ করে কেউ রেহাই পাবে না। আমরা কাউকে ছাড় দিব না। যদি সে পুলিশও হয় তাদেরকেও রেহাই দেয়া হবে না।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here