খবর ৭১: ময়মনসিংহের গৌরীপুরে মালবাহী একটি ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রবিবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে গৌরীপুর উপজেলার বোকাইনগর রেল স্টেশনের কাছে এই ঘটনা ঘটে।

রেলওয়ে সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে ভৈরব যাওয়ার পথে মালবাহী ট্রেনের একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে গেছে।

কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মো. শরিফুল ইসলাম জানিয়েছেন, দ্রুত সময়ের মধ্যেই উদ্ধার কাজ শেষ হবে।

গৌরীপুর রেলওয়ে এটিএসআই রেজাউল করিম জানান, সকাল ৮টার দিকে ময়মনসিংহ থেকে ভৈরবগামী মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এতে ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। খবর পেয়ে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে উদ্দেশ্যে রওনা হয়েছে। বগি মেরামতের কাজ শেষ হলেই ফের ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলে জানান এই কর্মকর্তা।

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান ফরাজি জানান, ঘটনার পর ওই পথ দিয়ে ভৈরব হয়ে চট্টগ্রাম ও ঢাকার পথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

মালবাহী ওই ট্রেন রেলওয়ের পাথর ও স্লিপার নিয়ে চট্টগ্রামে যাচ্ছিল জানিয়ে ওসি বলেন, উদ্ধারকারী ট্রেন রওয়ানা হয়েছে। লাইনচ্যুত বগি সরিয়ে নেওয়ার পর আবার লাইন চালু হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here