ময়মনসিংহে পৃথক বন্দুকযুদ্ধে নিহত ২

0
266

খবর৭১: ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশাল উপজেলায় পৃথকভাবে গোয়েন্দা পুলিশ ডিবি ও থানা পুলিশের সঙ্গে যৌথ বন্দুকযুদ্ধে আলী হোসেন (৩৮) ও স্বপন (২৫) নামে দুই ব্যক্তি নিহত হয়েছে।

পুলিশ বলছে, নিহত ওই ২ ব্যক্তি উপজেলা এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি ছিলেন। তবে আলী হোসেনের নামে বিভিন্ন থানায় মাদক, ডাকাতি, চুরি ও পুলিশের উপর আক্রমণ সহ ২৫ টিরও বেশি মামলা রয়েছে। সে তারাকান্দা উপজেলার পানিহড়ি এলাকার সাহেদ আলীর ছেলে বলে জানা গেছে। কিন্তু স্বপনের সঠিক কোনো তথ্য জানাতে পারেনি ত্রিশাল থানা পুলিশ।

এ ঘটনায় তারাকান্দা থানার উপ-পরিদর্শক (এস আই) খন্দকার মামুন ও ত্রিশাল থানার অফিসার ইনচার্জ জাকিউর রহমান, উপ-পরিদর্শক (এসআই) রওশন আলী ও কনেস্টেবল রফিকুল ইসলামসহ ৪ জন গুরুতর আহত হয়। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার (২২ জুন) মধ্যরাতে তারাকান্দা উপজেলার ময়মনসিংহ-ফুলপুর আঞ্চলিক মহাসড়কের পশ্চিম পার্শে পীর সাহেবের অটোরাইস মিলের বাউন্ডারির উত্তর পাশে ও ত্রিশাল উপজেলার পৌর ৫ নং ওয়ার্ডের ভাটিপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মো. আশিকুর রহমান ও ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here