ম্যাস্ট্রো ক্রাউন কলেজের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত

0
907

খবর ৭১: সাভারে অবস্থিত ম্যাস্ট্রো ক্রাউন কলেজে বিভিন্ন বিভাগে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ওরিয়েন্টশন ক্লাস আজ রবিবার অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামরুল গ্রুপের চেয়ারম্যান, ম্যাস্ট্রো গ্রুপের চেয়ারম্যান, মোবিলিটি ওয়ান গ্রুপের সিইও ও প্রতিষ্ঠাতা, ম্যাস্ট্রো ক্রাউন কলেজের চেয়ারম্যান ড.কামরুল আহসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকেএসপির সাবেক মহা পরিচালক লে. কর্ণেল (অব.) এম এ লতিফ খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এই কলেজের প্রিন্সিপ্যাল প্রফেসর মো:শহীদুর রহমান, ভাইস প্রিন্সিপ্যাল খলিলুর রহমান। অনুষ্ঠানের শুরুতে প্রায় ২ শতাধিক নবাগত শিক্ষার্থীদের বরণ করে নেয় সিনিয়র শিক্ষার্থীরা ।


ওরিয়েন্টশন ক্লাসে প্রধান অতিথির বক্তব্যে ড.কামরুল আহসান বলেন, নবাগত শিক্ষার্থীরা একদিন মানবসম্পদে পরিনত হবে। তারাই দেশ এবং সমাজকে সামনের দিকে এগিয়ে নেবে। ছাত্র ছাত্রীকে মনোযোগ সহকারে বিলাসিতা বর্জন করে পড়াশোনা করতে বলেন। ব্যক্তি জীবনের প্রতিটি ক্ষেত্রে সৎ ও মহৎ হতে বলেন তিনি।

বক্তব্যে ড.কামরুল আহসান আরো বলেন, অতি অল্প সময়ে এই কলেজের ছাত্র ছাত্রীরা অনেক ভাল করেছে যা সাভারে অবস্থিত প্রাইভেট কলেজসমূহের জন্য দৃষ্টান্ত স্বরূপ । এই কলেজের অনেক ছাত্র-ছাত্রী বর্তমানে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করছে। খেলাধুলার ক্ষেত্রেও এই কলেজের শিক্ষার্থীরা অনেক এগিয়ে । বিনোদন,সংস্কৃতি ,শিক্ষা সফর এখানে নিয়মিত করা হয় যা শিক্ষার্থীদের মানসিক বিকাশে সহায়তা করছে।

ড.কামরুল আহসান শিক্ষার্থীদের বলেন, তোমরা কি জান্নাত দেখেছ,মায়ের পায়ের নীচেই সন্তানের জান্নাত। তারপর শিক্ষার্থীরা তাদের বাবা মায়ের পা ধুয়ে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here