মোড়েলগঞ্জে ধান কাট নিয়ে সংর্ঘষে নিহত দুই শ্রমিকের দাফন সম্পন্ন, থানায় মামলা

0
255

বাগেরহাট প্রতিনিধি ;
বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নের পূর্ব সোনাখালী গ্রামে বিরোধপূর্ণ জমিতে ধান কাটা নিয়ে সংর্ঘষে নিহত দুই শ্রমিকের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে মোড়েলগঞ্জের কালিকাবাড়ি স্কুল মাঠ প্রঙ্গনে নিহত পলাশ ও ইব্রাহিম শেখের জানাজা অনুষ্ঠিত হয়। এসময় বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ ডা. মোজাম্মেল হোসেনসহ এলাকার শতশত লোক উপস্থিত ছিলেন।
এ ঘটনায় শনিবার সকালে নিহত পলাশ ও ইব্রাহিমের আত্মীয় ও বিরোধপূর্ণ ওই জমির মালিক দাবীদার আব্দুর রহিম খান বাদি হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে মোড়েলগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। যার মধ্যে মামলার প্রধান আসামি শহিদ খানসহ ৭ জনকে পুলিশ গ্রেফতার করেছে। বাকিদের আটকের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় আটক ব্যাক্তিরা হলেন, সোনাখালী গ্রামের শহিদুল খান, মজিবুর খান, ওহাব খান, বারেক খান, ইব্রাহিম খান, নূর ইসলাম ও হানিফ।
বাগেরহাট পুলিশ সুপার পংঙ্কজ চন্দ্র রায় সাংবাদিকদের বলেন, মোড়েলগঞ্জে ধান কাটা নিয়ে সংর্ঘষে নিহতের ঘটনায় ইতি মধ্যেই ৭ জনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের আটকের জন্য পুলিশি অভিযান অভ্যাহত রয়েছে।
প্রসঙ্গত, শুক্রবার সকালে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নের পূর্ব সোনাখালী গ্রামে বিরোধপূর্ণ জমির ধান কাটাকে কেন্দ্র করে আব্দুর রহিম খান ও শহিদ খানের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও ২০ জন আহত হয়।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here