মোস্তাফিজের জায়গায় কাটিং ব্যর্থ

0
274

খবর৭১: মোস্তাফিজুর রহমানের পরিবর্তে খেলতে নেমে সুবিধা করতে পারেননি বেন কাটিং। ১ ওভার১৪ রান খরচ করে বোলিং করার যোগ্যতা হারানমুম্বাইয়ের এই অস্ট্রেলিয়ান পেস বোলার।

কাটার মাস্টারের পরিবর্তে খেলতে নেমে প্রত্যাশিত বোলিং করতে পারেননি বেন কাটিং। এক ওভারে ১৪ রান খরচ করার পর তার উপর ভরসা হারিয়ে ফেলেন মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা। এরপর আর তাকে বোলিং আনা হয়নি।

চলতি আইপিএলে মুম্বাইয়ের হয়ে টানা ছয় ম্যাচ খেলার পর শনিবার বাদ পড়ে যান বাংলাদেশের অন্যতম সেরা পেস বোলার মোস্তাফিজ। কিন্তু মোস্তাফিজকে বসিয়ে রেখে যাকে খেলানো হল, সেই কাটিং পুরোপুরিব্যর্থ।

চলতি আইপিএলে নিজের খেলা ৬ ম্যাচের পাঁচটিতেই অসাধারণ বোলিং করেছেন মোস্তাফিজ। ৬ ম্যাচে তার সংগ্রহ ৭ উইকেট। তবে মোস্তাফিজেরদারুণ বোলিংয়ের পরও হেরে যায়মুম্বাই।

১৭ এপ্রিল বিরাট কোহলির ব্যাঙ্গালুরুর বিপক্ষেনিজের মান অনুসারে বোলিং করতে পারেননি কাটার মাস্টার। সেদিন ৪ ওভারে ৫৫ রান দিয়ে কোন উইকেট শিকার করতে পারেননি। এছাড়া প্রতিটি ম্যাচেই রাজত্ব করেছেন কাটার মাস্টার।

এত কিছুর পরও মোস্তাফিজকে শনিবার চেন্নাইয়ের বিপক্ষেসাইড বেঞ্চে বসিয়ে রাখাটা অযৌক্তিক।

শুধু মোস্তাফিজই নয়, চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ক্যারিবীয় অলরাউন্ডার কায়রন পোলার্ডকেও বসিয়ে রেখেছে মুম্বাই। তার পরিবর্তে দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার জেপি ডুমিনিকে খেলিয়েছেনরোহিত শর্মা।

শনিবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে আইপিএলের চলতি আসরের ২৭তম ম্যাচে আগে ব্যাট করে ১৬৯ রান তুলে নেয় চেন্নাই সুপার কিংস।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here