মোরেলগঞ্জে পানগুছি সেতু ও শরণখোলায় পর্যটন কেন্দ্র নির্মানের দাবিতে মানববন্ধন

0
241

হেদায়েত হোসাইন লিটন বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীতে সেতু ও শরণখোলায় সুন্দরবনের পর্যটন কেন্দ্র নির্মানের দাবিতে শুক্রবার একযোগে মানব বন্ধন করেছে এলাকাবাসী। সকাল ১১ টায় মোরেলগঞ্জ পুরাতন থানা রোডে পানগুছি নদীর তীরে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে মোরেলগঞ্জ ও শরণখোলার শত শত লোক অংশ গ্রহন করেন। খুলনায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগমন ও তার দৃষ্টি আকর্ষনের জন্য অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন রায়েন্দা ইউনিয়ন চেয়ারম্যান শরণখোলা উপজেলা যুবলীগ আহবায়ক দৈনিক ইত্তেফাক সংবাদদাতা আসাদুজ্জামান মিলন, মোরেলগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম খান, মোরেলগঞ্জ উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা, মেহেদী হাসান লিপন, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা সাধারণ সম্পাদক সৈয়দ শওকত হোসেন।
উপস্থিত ছিলেন জিটিভি জেলা প্রতিনিধি জামাল হোসেন বাপ্পা, ভোরের পাতা আবু সালেহ, দৈনিক সমকাল প্রতিনিধি ফজলুল হক খোকন, আমার সংবাদ প্রতিনিধি এইচ এম শহিদুল ইসলাম, দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি শামীম আহসান মল্লিক, মাদ্রার সহ সুপার মুহাম্মদ মুইনউদ্দিন হিরু, সাংবাদিক রফিকুল ইসলাম,শ্রমিকলীগ নেতা মাহাবুব শেখ।
বক্তরা বলেন, পানগুছি নদীতে সেতু না থাকায় ২০১৭ সালে ট্রলার ডুবিতে ১৮ জন নারী,পুরুষ ও শিশু প্রান হারিয়েছে। তাছ্ড়াা শরণখোলায় সুন্দরবনের পর্যটন কেন্দ্র্র নির্মিত হলে দক্ষিনাঞ্চলের উন্নয়ন আরো তরান্বিত হবে। পানগুছি নদীতে সেতু এখন অত্র অঞ্চলের মানুষের প্রাণের দাবি। তাই পানগুছি সেতু নির্মান ও শরণখোলায় পর্যটন কেন্দ্র নির্মানের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করা হয়েছে।
একইদিনে শরণখোলায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক সংস্থার সহ-সভাপতি শেখ আসাদুজ্জামান, শরণখোলা প্রেস ক্লাব সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাবেক সভাপতি শেখ মোহাম্মদ আলী ,বাবুল দাস, সাংবাদিক আব্দুর রাজ্জাক, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জাকির হোসেন প্রমুখ।

খবর ৭১/ ই:

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here