মোবাইলটি যখন ইউএনও’র স্ত্রীর!

0
305
মোবাইলটি যখন ইউএনও’র স্ত্রীর!
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ

ব্রিজের উপর দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে হাত ফসকে পানিতে পড়ে যায় জামালপুরের মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামের স্ত্রীর মোবাইল মুঠোফোনটি। এদিকে সহধর্মিণীর ফোন পানিতে পড়ে যাওয়ায় ফায়ার সার্ভিসকেই কল করে বসলেন এই কর্মকর্তা।

খবর পেয়ে মাদারগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুমন মিয়ার নেতৃত্বে ঘটনাস্থলে ছুটে আসে ছয় সদস্যের একটি দল। কয়েক ঘণ্টা চেষ্টার পর উদ্ধার হয় স্যামসাং গ্যালাক্সি এস-১০ মডেলের মোবাইলটি। এই দৃশ্য দেখতে ভিড় জমায় শত শত উৎসুক মানুষ। ঘটনাটি জেলার টক অব দা টাউনে পরিণত হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে আমিনুল ইসলাম উপজেলার সিধুলী ইউনিয়নের চরলোটাবর গ্রামে বন্যার পানি দেখতে গিয়ে ওই স্থানে একটি ব্রিজে দাঁড়িয়ে স্ত্রীর সাথে মোবাইলে সেলফি তুলতে যান। এ সময় অসাবধানতাবশত হাত ফসকে মোবাইলটি পানিতে পড়ে যায়। পরে মাদারগঞ্জ ফায়ার সার্ভিসকে জানালে তারা ডুবুরির জন্য জামালপুর ফায়ার সার্ভিসকে খবর দেন। একদিন পর গতকাল শুক্রবার (২৬ জুলাই) মাদারগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুমন মিয়ার নেতৃত্বে ৬ সদস্যের একটি ডুবুরির দল কয়েক ঘণ্টা অভিযান চালিয়ে মোবাইলটি উদ্ধার করে।

মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম জানান, স্যামসাং গ্যালাক্সি এস-১০ মডেলের মোবাইলটি তার স্ত্রীর খুব প্রিয়। তাই ফোনটি উদ্ধার করার জন্য ফায়ার সার্ভিসের সাহায্য নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here