মোটা অংকের টাকার বিনিময়ে থানা ছাত্রলীগের কমিটি ঘোষনা

0
308

রাকিব হাসান পটুয়াখালী প্রতিনিধি :মোটা অংকের টাকার বিনিময়ে মহিপুর থানা কমিটি ঘোষনা করার অভিযোগ এনে মহিপুর থানা ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরা কুয়াকাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে।

বুধবার সকাল ১০টায় কুয়াকাটা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি অনন্ত মুখার্জীর নেতৃত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে কুয়াকাটা পৌর ছাত্রলীগের বর্তমান সভাপতি ও থানা ছাত্রলীগের সভাপতি প্রত্যাশী মো. মজিবুর রহমান।
তিনি বলেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারন সম্পাদক মোটা অংকের টাকার বিনিময়ে সোায়াইব খানকে সভাপতি ও সাইদুর রহমান সবুজ ভূঁইয়াকে সাধারন সম্পাদক করে মহিপুর থানা কমিটি ঘোষনা করেছে।

ওই কমিটি প্রত্যাখ্যান করেন তারা।

প্রকৃত ছাত্রলীগের নেতা-কর্মীদের বাদ দিয়ে জামাত শিবিরের সাথে সম্পৃক্তদের এ কমিটিতে স্থান দিয়ে ছাত্রলীগকে প্রশ্নবিদ্ধ করেছে।
সংবাদ সম্মেলনে মজিবুর রহমান অভিযোগ করেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের
সাধারন সম্পাদক ওমর ফারুক মো. ইকবাল হোসেন ভূঁইয়া তাকে মহিপুর থানা কমিটির সভাপতির পদ দেয়ার কথা বলে তার কাছ থেকে টাকা নেয়।
মজিবুর রহমান অরো বলেন, প্রথম দফায় গত ১৪ মার্চ আল আরাফা ইসলামী ব্যাংক হাজারীবাগ শাখায় তার চাচাতো ভাই বোরহান উদ্দিন ভূঁইয়ার ০৫৮১১২০০৫৯৫১৯ নং একাউন্টের মাধ্যমে ৩ লাখ টাকা এবং দ্বিতীয় দফায় গত ১৮ সেপ্টেম্বর তার বড় ভাই রাজু ভূঁইয়ার মাধ্যমে নগদ ৪ লাখ ৩০ হাজার টাকা দেই।
এছাড়া চেকের মাধ্যমে ২ লাখ টাকা নেয় আমার কাছ থেকে।

মোট ৯ লাখ
৩০ হাজার টাকা নেয়ার পরও আমাকে এবং ছাত্রলীগের প্রকৃত নেতাকর্মীদের মুল্যায়ন না করে মোটা অংকের টাকার বিনিময় মহিপুর নবগঠিত এ কমিটি দিয়েছে।
মজিবুর রহমান আরো অভিযোগ করেন, নবগঠিত মহিপুর থানা কমিটির সাধারন সম্পাদক সাইদুর রহমান সবুজ বিগত দিনে ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল।
বাংলাদেশ ছাত্রলীগের কমিটিতে তাকে স্থান দেয়ায় মহিপুর থানা ছাত্রলীগের নেতা-কর্মীরা হতাশ।
সংবাদ সম্মেলনে তিনি ছাত্রলীগের এ কমিটি ভেঙ্গে দিয়ে পুন:রায় কমিটি দেয়ার আহবান জানান কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে থানা ছাত্রলীগের পদ বঞ্চিত নেতা-কর্মীরা বিভিন্ন শ্লোগান, ফেষ্টুুন নিয়ে কুয়াকাটায় বিক্ষোভ মিছিল করে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here