মেয়রপ্রার্থী কামরানের সমর্থনে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ”র গনসংযোগ

0
260

আব্দুস সোবহান ইমন
সিফডিয়া, সিলেটঃ

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নৌকা প্রতীকের সমর্থনে সুনামগঞ্জ জেলা আওমীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন আজ শনিবার দুপুরে সিলেট নগরীর চৌহাট্টা, জিন্দাবাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও মতবিনিময় করেছেন। এসময় তিনি নৌকা প্রতীকের বিজয়ের জন্যে সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করে বলেন, আমাদের এই নগরীকে সুন্দর ও উন্নত করতে এবং সবধরনের অপকর্মের বিরুদ্ধে দাঁড়াতে আমরা নৌকার সমর্থনে কাজ করে যাবো। ইনশা আল্লাহ পরিচ্ছন্ন-ডিজিটাল নগরী গড়ে তোলার জন্যে নগরবাসী তাদের মহামূল্যবান ভোট নৌকা প্রতীকে দিয়ে বদর উদ্দিন আহমদ কামরানকে আবারো মেয়র নির্বাচিত করবেন।
গণসংযোগ ও মতবিনিময়কালে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ কোষাধ্যক্ষ ইসতিয়াক আহমদ শামীম, জগন্নাথপুর উপজেলা আওমীলীগের সভাপতি আকমল হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলার সভাপতি আব্দুল হাই পীর, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজা, সাধারণ সম্পাদক পিযুষ রঞ্জন পুরকায়স্থ টিটু, জেলা আওমীলীগ সদস্য তৈয়ব মিয়া কামাল, রফি উল্লাহ ফজলু, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য সাফায়েত খান, যুবলীগ নেতা আতিকুর রহমান আতিক, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য শামীম আকঞ্জি, দোয়ারবাজার যুবলীগের আহবায়ক এম আবুল হোসেন, তাহিরপুর সমিতির সাধারণ সম্পাদক রজত বুশন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
ক্যাপশন: মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে নৌকাপ্রতীকে ভোটদানের আহবান জানিয়ে নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ করছেন সুনামগঞ্জ জেলা আওমীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here