মেসি জাদুতে শিরোপা জয়ের পথে বার্সেলোনা

0
412

খবর ৭১ঃ স্প্যানিশ লীগের গুরুত্বপূর্ণ ম্যাচে ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। ম্যাচের ২৮তম মিনিটে লাল কার্ডের দেখা পেয়ে মাঠ ছাড়তে হয় অ্যাটলেটিকোর ফরোয়ার্ড ডিয়েগো কস্তাকে। তবুও দশজনের এই অ্যাটলেটিকো মাদ্রিদের বপক্ষে একটা গোলের জন্য ঘাম ঝরাতে হয়েছে বার্সেলোনাকে! তবে শেষ পর্যন্ত বার্সেলোনার জয় আটকাতে পারেনি ডিয়েগো সিমিওনের শিষ্যরা।

ম্যাচের পার্থক্য গড়ে দিয়েছে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের এক মিনিটের ঝড়। ৮৫তম মিনিটে জর্ডি আলবার বাড়ানো বল ডি বক্সের বাইরে নিয়ন্ত্রণ নেন সুয়ারেজ। বার্সেলোনার উরুগুইয়ান এই ফরোয়ার্ডের জোরালো প্লেসিং শট ঝাঁপিয়ে পড়ে আটকানো সম্ভব হয়নি পুরো ম্যাচে দুর্দান্ত গোলকিপিং করা জ্যান ওব্লাকের পক্ষে। পরের মিনিটেই প্রতি আক্রমণে ওঠে বার্সেলোনা।

মাঝমাঠ থেকে একাই বল নিয়ে ছোটেন স্প্যানিশ জায়ান্টদের আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। ডি-বক্সের ভেতর অ্যাটলেটিকোর তিনজন ডিফেন্ডার তাকে ঘিরে ধরে। কিন্তু মেসিকে রুখতে পারেনি তারা। ডি-বক্সে মেসিকে বাধা দিতে গিয়ে পড়ে যান ডিফেন্ডার হোসে হিমেনেস। সেই সুযোগে বিনা বাধায় আরও কয়েক পা আড়াআড়ি গিয়ে বাঁ পায়ের নিচু শটে আসরের ৩৩তম গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here