মেসির ২ গোলে জয় এনে দিল বার্সাকে

0
289

খবর৭১:ন্যু ক্যাম্পে শনিবার রাতে বার্সেলোনার এই বড় জয়ের তিনটি গোলই এসেছে দ্বিতীয়ার্ধে। মেসি একা করেছেন দুই গোল, একটি গোল ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কৌতিনহোর।

ম্যাচের শুরু থেকেই দাপট দেখিয়ে খেলেছে বার্সা। তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো তারা। ইভান রাকিতিচের দূর থেকে বাড়িয়ে দেয়া বল বক্সের ডানপ্রান্তে পেয়ে শট নিয়েছিলেন মেসি। সেটি একটুর জন্য গোলপোস্টের বাঁদিক দিয়ে বেরিয়ে যায়।

এরপর বার্সার আরও কয়েকটি আক্রমণ আলোর মুখ দেখেনি। আলাভেসও টুকটাক সুযোগ পেয়েছিল। কিন্তু জাল কাঁপানোর মতো কোনো ঘটনা ঘটাতে পারেনি।

দ্বিতীয়ার্ধেও বেশিরভাগ সময় বল নিজেদের দখলেই রাখে বার্সেলোনা। ম্যাচের ৬৩তম মিনিটে বক্সের বাইরে মেসিকে ফেলে দেন আলাভেস খেলোয়াড়রা, ফ্রি-কিক পায় বার্সা। সেই সুযোগটা কাজে লাগাতে ভুল করেননি মেসি। দারুণ বুদ্ধিমত্তায় লাফিয়ে উঠা আলাভেস খেলোয়াড়দের পায়ের নিচ দিয়ে গোল করে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। যেটি ছিল লা লিগায় বার্সেলোনার ৬ হাজারতম গোল।

এর দুই মিনিট পর নিজের দ্বিতীয় গোলটিও পেয়ে যেতে পারতেন মেসি। এবার বক্সের মধ্যে সুয়ারেসের বাড়ানো বল থেকে নেয়া বার্সা অধিনায়কের বা পায়ের শট দুর্ভাগ্যজনকভাবে পোস্টে আটকে যায়।

ম্যাচের ৮৩তম মিনিটে এসে বার্সাকে দ্বিতীয় গোল এনে দেন বদলি হিসেবে নামা কৌতিনহো। স্বদেশি আর্থারের থেকে বল পেয়ে দারুণভাবে প্রতিপক্ষ ডিফেন্ডারদের কাটিয়ে গোলরক্ষককে পরাস্ত করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

অতিরিক্ত সময়ে এসে আলাভেসের দুঃখ আরও বাড়ান মেসি। বাড়তি সময়ের দ্বিতীয় মিনিটে লুইস সুয়ারেসের উঁচু করে বাড়ানো বল ডি-বক্সে বুক দিয়ে নামিয়ে চোখের পলকে জালে জড়িয়ে দেন বার্সা অধিনায়ক
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here