মেসিকে নিয়ে দুঃশ্চিন্তা করার কিছু নেই, আর্জেন্টাইনদের ভালভার্দে

0
376

খবর৭১: বার্সেলোনার হয়ে প্রচুর ম্যাচ খেলছেন লিওনেল মেসি। এতে তার শক্তির অপচয় হচ্ছে। ফিটনেস কমে যাচ্ছে। বাঁ পা তো বটে, গোটা শরীর ক্লান্ত হয়ে পড়ছে। বিশ্বকাপে তাকে তরতাজা পাওয়া যাবে না। ফলে সেরাটা দিতে পারবেন না। এ রকম কতশত শঙ্কা জেঁকে বসেছে আর্জেন্টিনার ঘাড়ে।

তবে আর্জেন্টাইনদের সব শঙ্কা নামিয়ে ফেলতে বলছেন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। মৌসুম শেষেও মেসির দেহে প্রচুর শক্তি জমা থাকবে। বিশ্বকাপে পুরো ফিট তারকাকেই পাবে তারা। সুতরাং দুশ্চিন্তা করার কিছু নেই। বিশ্ব মঞ্চ রাঙাতে প্রস্তুত সে।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মার্চে আর্জেন্টিনার হয়ে আন্তর্জাতিক প্রীতি ম্যাচগুলো খেলেননি মেসি। ইতালির বিপক্ষে প্রাণভোমরাবিহীন দলটি জিতলেও বড়সড় ধাক্কা খায় স্পেনের বিরুদ্ধে। ইস্কো, রামোসদের কাছে ৬-১ ব্যবধানে বিধ্বস্ত হয় তারা।

তখনই দলে মেসির অবস্থান অনুভব করে আর্জেন্টিনা। তাদের দাবি, যথেষ্ট ফিট না হওয়া সত্ত্বেও ছোট ম্যাজিসিয়ানকে একের পর এক ম্যাচ খেলিয়ে যাচ্ছে বার্সা। যদিও তার ফর্ম দেখলে বোঝার উপায় নেই।

আজ লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে মাঠে নামবে বার্সা। এ ম্যাচে বসিয়ে রাখা হতে পারে মেসিকে। তবে সপ্তাহের শেষ দিকে কোপা ডেল রের ফাইনালে সেভিয়ার বিপক্ষেণ খেলবেন।

ভালভার্দে বলেন, এ ম্যাচে মেসিকে বসিয়ে রাখার চিন্তা করছি। এখন তাকে এভাবেই ব্যবহার করা হবে। আর্জেন্টিনার দুশ্চিন্তা করার কিছু নেই। তাদের শান্ত থাকা উচিত। বিশ্বকাপের জন্য তার দেহে প্রচুর শক্তি জমা থাকবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here