মেসিকে ছাড়াই মালাগকে হারালো বার্সা

0
1271

খবর ৭১:লা লিগায় পয়েন্ট টেবিলের তলানির দল মালাগাকে হারাতে কোনো বেগ পেতে হয়নি বার্সেলোনার। লুইস সুয়ারেজ ও ফিলিপে কুটিনহোর গোলে শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়েছে কাতালান ক্লাবটি। মেসিকে ছাড়া শনিবার রাতে মালাগার মাঠে ২-০ গোলে জিতেছে লিগে এখন পর্যন্ত অপরাজিত বার্সেলোনা।

তৃতীয় সন্তানের জনক হওয়ায় শনিবার বার্সার ম্যাচে ছিলেন না লিওনেল মেসি। আবেগঘন এই মুহূর্তে তাকে ছাড়াই লা লিগায় মালাগাকে হারিয়ে দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। এমনকি মেসিকে জয়টাও উপহার দিয়েছে বার্সেলোনা। মালাগাকে ২-০ গোলে হারিয়ে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে ১১ করেছে কাতালানরা।

প্রথমার্ধে দলের পক্ষে একটি করে গোল করেন লুই সুয়ারেজ ও কুটিনহো। ১৫ মিনিটে দারুণ এক হেডে দলের স্কোর ১-০ করেন সুয়ারেস। ২৮ মিনিটে ব্যাক হিলে ব্যবধান দ্বিগুন করেন কুটিনহো।

অবশ্য এই ম্যাচে প্রায় ঘণ্টাখানেক ১০ জন নিয়ে খেলেই হেরেছে মালাগা। বাজেভাবে জর্ডি আলবাকে চ্যালেঞ্জ করায় সামু গার্সিয়াকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি। অথচ গত এপ্রিলে এই দলটিই সবশেষ দল ছিল যারা বার্সাকে হারের লজ্জা দিয়েছিল। এবারও সেরকম সুযোগের অপেক্ষায় ছিল মালাগা। কিন্তু বার্সার দাপটের কাছে পাত্তা পায়নি তলানির এই দল।

চ্যাম্পিয়নস লিগের আগে ভালোভাবেই কসরত করে নিলো বার্সেলোনা। আগামী বুধবার ঘরের মাঠে চেলসির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগে খেলবে বার্সেলোনা। স্ট্যামফোর্ড ব্রিজে প্রথম লেগ শেষ হয়েছিল ১-১ সমতায়।

লা লিগায় এদিনের জয়ের ফলে ২৮ ম্যাচ থেকে ৭২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানেই রয়েছে বার্সেলোনা। ২৭ ম্যাচ থেকে ৬১ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ রয়েছে দ্বিতীয় স্থানে। আর ২৮ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ আছে তৃতীয় স্থানে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here