মেঘনায় ট্রলারডুবি: নিখোঁজ তিনজনের মধ্যে একজনের লাশ উদ্ধার

0
290

খবর৭১ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার চরহোগলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মধ্যে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১ এপ্রিল) সকালে নিখোঁজ নারী আনসার সদস্য রিতা আক্তারের লাশ চরহোগলা এলাকায় মেঘনা নদীর পূর্ব পাড়ে ভেসে উঠে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রলারডুবির ঘটনায় চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও ইউসিবি ব্যাংক মেঘনাঘাট শাখার ব্যবস্থাপক বোরহান উদ্দীন ও নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের এটিএসআই সেলিম মিয়া নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে কাজ চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার শম্ভূপুরা ইউনিয়নের মেঘনা নদীবেষ্টিত চরকিশোরগঞ্জ-চরহোগলা এলাকার চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ভোট গ্রহণ ও ভোট গণনা শেষে কেন্দ্র থেকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রিজাইডিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যদের বহনকারী একটি ট্রলার সোনারগাঁও উপজেলা পরিষদে ফিরছিল। ট্রলারটি মেঘনা নদীর মধ্যবর্তী স্থানে এসে পৌঁছালে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।

এতে আহত হন পুলিশ সদস্য নুরুল ইসলাম (নায়েক), কনস্টেবল আরিফ, ওয়াকিল ইসলাম (পিসি), মাদ্রাসা শিক্ষক রুহুল আমিন, আনসার সদস্য ফরিদ, আবু তাহের, হিমেল, রসিদ, মানিক মিয়া, দেলোয়ার হোসেন, খাদিজা বেগম, আকলিমা, রাজিয়া, ট্রলারের মাঝি শাহ পরানসহ কমপক্ষে ১৭ জন।

এ সময় ওই ট্রলারে থাকা প্রিজাইডিং অফিসার বোরহান উদ্দীন, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের এটিএসআই সেলিম মিয়া ও নারী আনসার সদস্য রিতা নিখোঁজ হন।

ফতুল্লার পাগলার কোস্টগার্ডের সাব লে. এম মমতাজুল আসিফ জানান, নির্বাচনি সামগ্রী নিয়ে মেঘনা নদীতে ট্রলার ডুবে যায়। ট্রলারটিতে উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করা কর্মকর্তা, পুলিশ ও আনসার সদস্যসহ ১৯ জন ছিলেন। পরে ১৬ জনকে জীবিত উদ্ধার করা হয়। নিখোঁজ হন তিনজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here