মেঘনায় ট্রলারডুবি : নারী আনসারের মরদেহ উদ্ধার, নিখোঁজ ২

0
208

খবর ৭১ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন শেষে ফেরার পথে ঝড়ে মেঘনায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ রিতা আক্তার (৩৫) নামে এক নারী আনসার সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ আরও দুইজনের সন্ধান এখনও মেলেনি। মুন্সীগঞ্জের পাশের চরহোগলার কাছে ইসমানিরচর এলাকা থেকে সোমবার সকালে তার মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড।

এই ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন প্রিজাইডিং অফিসার ইউসিবি ব্যাংকের কর্মকর্তা বোরহান উদ্দিন (৩৮) ও নারায়ণগঞ্জের ট্রাফিক পুলিশের এটিএসআই মো. সেলিম (৪০)।

রিতা নরসিংদী জেলার মনহরদি উপজেলার বড়চাপা গ্রামের আবুল হানিফের মেয়ে। তিনি বরপা চেঙ্গইন এলাকায় থাকতেন। রিতা নারায়ণগঞ্জের সোনাগাঁও উপজেলা নির্বাচনে চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বে ছিলেন। সেখান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

গতকাল রোববার সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্বপালন শেষে দুইটি ট্রলার ও একটি স্পিড বোট নিয়ে ভোটের সামগ্রীসহ দায়িত্ব পালনকারী কর্মকর্তা-কর্মচারীরা উপজেলা সদরে ফিরছিলেন। পথে ঝড়ের কবলে পড়ে একটি ট্রলার ডুবে যায়।

ট্রলারটিতে প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং কর্মকর্তা, পুলিশ ও নারী আনসারসহ ১৯-২০ জনের মতো যাত্রী ছিলেন বলে নারায়ণগঞ্জ বন্দরের কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ পাগলা কোস্টগার্ড স্টেশন কমান্ডার সাব লেফট্যানেন্ট এম এম আতিক বলেন, রিতার মরদেহ মুন্সীগঞ্জের গজারিয়া লঞ্চঘাটের কোস্টগার্ডের জেডিতে রাখা হয়েছে। এছাড়া মেঘনা থেকে সেলিমের ব্যাগ উদ্ধার করা হয়েছে। ব্যাগে তার পরিচয়পত্র পাওয়া গেছে।

নিখোঁজদের সন্ধানে মেঘনায় তল্লাশি চালানো হচ্ছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here