মুরাদনগর উপজেলা বিপুল পরিমান মাদকসহ এক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

0
223

মো: রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লা মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর এলাকায় এক বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় নিষিদ্ধ ২৪০ বোতল ফেন্সিডিল, ২৬ কেজি গাজা, ৩ হাজার তিন’শ পিছ ইয়াবা, মাদক বিক্রির নগর ২ লক্ষ ১১ হাজার ৬’শ টাকা উদ্ধারসহ কুখ্যাত মাদক সম্রাট মোমেন মিয়া(৬০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।
বৃহস্পতিবার সন্ধ্যায় রামচন্দ্রপুর মালেক মেম্বারের বাড়ীর পূর্ব পাশের মোমেনের নিজ বাড়ি থেকে এ মাদক দ্রব্য উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত তর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন।
আটককৃত মাদক ব্যবসায়ী মোমেন মিয়া উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিননগর গ্রামের মৃত্যু আব্দু মিয়ার ছেলে।
বিজিবি ও পুলিশ সূত্রে জানা যায়, ২৫ ব্যাটালিয়নের ব্রাহ্মণবাড়িয়া জেলার টিসি ক্যাম্পের স্পেশাল মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদ আসে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুরের আমিননগর এলাকায় মাদকের একটি চালান এসেছে। এমন সংবাদে বিজিবির নায়েক সুবেদার আলম মীয়ার নেতৃত্বে একটি দল মোমেন মিয়ারবসত বাড়ীতে অভিযান চালায়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মোমেনসহ ২/৩ জন মাদক ব্যাবসায়ী দৌড়িয়ে পালিয়ে যাওয়ার সময় মোমেন মিয়াকে আটক করা হয়। পরে তার দেহ ও বাড়ি তল্লাশি চালিয়ে খাটের নীচ হইতে একটি প্লাস্টিকের বস্তার ভিতর ভারতীয় আমদানী নিষিদ্ধ ২৪০ বোতল ফেনসিডিল, তিনটি সাদা রঙ্গের প্লাস্টিকের বস্তার ভিতর ১৩ টি প্যাকেটে ২ কেজি করে ২৬ কেজি গাঁজা, একটি ছোট নীল রঙ্গের শপিং ব্যাগের ১৬ টি ছোট পলি ব্যাগের ভিতর ২শ’ পিচ করিয়া ও ১ টিতে ১০০টি করে ৩,৩০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ২ লক্ষ ১১ হাজার ৬’শ টাকা উদ্ধার করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলার টিসি ক্যাম্পের বিজিবির নায়েক সুবেদার আলম মীয়ার জানান, মোমেন একজন কুখ্যাত মাদক সম্রাট। তার বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানা, মুরাদনগর থানাসহ ব্রাহ্মণবাড়িয়া জেলায় একাধিক মাদকের মামলা রয়েছে।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রাতেই বিজিবি বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে এবং উদ্ধারকৃত মাদক ও আটককৃত মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছে হস্তান্ত করে। শুক্রবার দুপুরে আটককৃতকে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here