মুরাদনগর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্যানেল ঘোষণা

0
319

খবর৭১ঃ মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের জন্য চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার কমিউনিটি পুলিশিংয়ের উপজেলা কার্যালয়ে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সভায় উপস্থিত সদস্যগণের সর্বসম্মতিক্রমে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়।
দলীয় প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনিত প্রার্থী কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আহসানুল আলম সরকার কিশোর, ভাইস চেয়ারম্যান পদে কুমিল্লা জেলা আইনজিবী সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীকাইল ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ তমাল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পর পর দুই বারের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলালীগের সভানেত্রী সানোয়ারা বেগম লূনা।
এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমীন, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হানিফ সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ, বর্তমান চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সৈয়দ আহম্মেদ হোসেন আউয়াল, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মজনু, সাংস্কৃতিক সম্পাদক মাশুকুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, কুমিল্লা জেলা পরিষদের সদস্য খাইরুল আলম সাধন, ভিপি জাকির হোসন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ এবং দলীয় ইউপি চেয়ারম্যান বৃন্দ।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here