মুরাদনগরে ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার, গ্রেফতার ২

0
940
মুরাদনগরে ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার, গ্রেফতার ২

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় ৪র্থ শ্রেণীর এক শিক্ষার্থী (১০) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার রাতে মুরাদনগর থানায় একটি মামলা করা হয়। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করেছে।

তারা হচ্ছে উপজেলার যাত্রাপুর গ্রামের স্বপন দেবনাথের ছেলে পার্থ দেবনাথ (১৫) ও একই গ্রামের নরেন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণ দেবনাথ (১৭)। গত সোমবার (১১ নভেম্বর) রাতে উপজেলার যাত্রাপুর গ্রামের নাথ মন্দির এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (১১ নভেম্বর) রাতে স্থানীয় একটি বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ওই শিক্ষার্থী তার দাদীর সাথে গ্রামের নাথ মন্দিরে রাস লিলা অনুষ্ঠান দেখতে যায়। অনুষ্ঠান দেখার এক ফাকে ওই শিক্ষার্থীকে পাশের বাড়ীর পার্থ দেবনাথ ও স্বর্ণ দেবনাথ খেলার ছলে কৌশলে পার্থ দেবনাথদের অতিথি থাকার ঘরে নিয়ে গিয়ে প্রথমে পার্থ দেবনাথ ও পরে স্বর্ণ দেবনাথ ধর্ষণ করে। বিষয়টি কারো কাছে প্রকাশ করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ওই শিক্ষার্থীকে মন্দিরে দিয়ে আসে। অনুষ্ঠান শেষ হওয়ার আগেই ওই শিক্ষার্থী বাড়ী ফিরে পরিবারের লোকজনের সাথে কথা বলা, সমবয়সীদের সাথে খেলাধুলা বন্ধ করে দেয়।

এতে পরিবারের লোকজনের সন্ধেহ হলে বৃহস্পতিবার দুপুরে তার মা কথা না বলার কারণ জানতে চাইলে ওই শিক্ষার্থী ধর্ষণের কথাটি স্বীকার করে। মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, এ ঘটনায় পার্থ দেবনাথ ও স্বর্ণ দেবনাথের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here