মুরাদনগরে ২৪ঘন্টায় আরো ৪ জন করোনা রোগী শনাক্ত

0
455
ছাতকে করোনা ভাইরাসে ডাক্তারসহ নতুন আক্রান্ত ১৬

 মোঃ রাসেল মিয়া,মুরাদনগর (কুমিল্লা)  প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগরে ২৪ঘন্টায় আরো ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলায় এই রোগী শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নাজমুল আলম।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১৪ই মে সর্বশেষ প্রাপ্ত ফলাফলে নতুন করে একই পরিবারের স্বামী স্ত্রী দুজনসহ ৪জনের করোনা শনাক্ত হয়। তারা হলেন নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের এক পরিবারের স্বামী স্ত্রী ২জন, একই গ্রামের বাসিন্দা কোম্পানীগঞ্জ বাজারের গ্রীন মেডিকেল হলের কর্মচারী ১জন এবং জাহাপুর ইউনিয়নের সুবিলারচর গ্রামের ১জন।

এর আগে মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামে একই পরিবারে ৯ জন, নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তরত্রিশ গ্রামের একই পরিবারের ৫জন, রহিমপুর গ্রামের ১জন, রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঠালিয়াকান্দা গ্রামে এক পরিবারের ৫ জন, ইউপি সদস্য একজন, মুরাদনগর সদর ইউনিয়নের মোহনা আবাসিক এলাকায় ১জন, দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের ১ জন, উপজেলার সাবেক স্বাস্থ্য কর্মকর্তার মেয়ে ১ জন, পাহাড়পুর ইউনিয়নের প্রান্তি গ্রামের ১ জন ও সুরানন্দি গ্রামের ৩ জন।

এছাড়াও উপজেলা সদর ইউনিয়নের নাগেরকান্দি গ্রামে করোনায় আক্রান্ত হয়ে নাছির নামের এক প্রবাসী মৃত্যুবরন করেন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে কাঠালিয়াকান্দা গ্রামের এক পরিবারের ৫ জন থেকে ২য় দফায় দুই জনের নেগেটিভ ফলাফল এসেছে।

অপরদিকে দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের একজন করোনা রোগী পালিয়ে গেলেও এখনো তার কোন খোজ মেলেনি।ব্যাংক এবং হাট বাজারে স্বাস্থ্যবিধি না মানায় এই উপজেলার আক্রান্তের ঝুকি দিন দিন বেড়েই চলেছে। গত ৪৮ঘন্টায় এই উপজেলায় ১৪জন করোনা রোগী শনাক্ত হয়।এ নিয়ে মুরাদনগর উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ জনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here