মুরাদনগরে শহীদ মিনার ও আইসিটি ভবনের উদ্বোধন

0
560
মুরাদনগরে শহীদ মিনার ও আইসিটি ভবনের উদ্বোধন

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর কমলাকান্ত একাডেমি ও কলেজে ভাষা শহীদদের স্মরনে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন ও আইসিটি ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপনের ফলক উম্মোচন করা হয়েছে।শনিবার দুপুরে একাডেমি ক্যাম্পাসে এ উপলক্ষে একটি সমাবেশের আয়োজন করা হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি প্রবীর কুমার সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শহীদ মিনার ও আইসিটি ভবনের ফলক উম্মোচন করেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও কুমিল্লা-৩ আসনের জনপ্রিয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ।

জাহাপুর কে কে একাডেমি ও কলেজের প্রভাষক অঞ্জন রায়ের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সম্মেলন কমিটির আহবায়ক ম. রুহুল আমিন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হানিফ সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন আল রশিদ, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, অধ্যক্ষ আবদুল হক পাটোয়ারী, ম্যানেজিং কমিটির সদস্য মনির হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম, মুরাদনগর উপজেলা কৃষকলীগের আহবায়ক কামাল খন্দকার, ইউপি চেয়ারম্যান একেএম সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহাম্মেদ নাহিদ, আ’লীগ নেতা আমির হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here