মুরাদনগরে দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
549
মুরাদনগরে দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
ছবিঃ মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি।

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ ‘‘নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন করেছে মুরাদনগর উপজেলা প্রশাসন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়।

রবিবার সকালে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল হাই খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ।

কামারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিনের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পারভীন আক্তার, মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিল্লাল হোসেন, সাংবাদিক বেলাল উদ্দিন আহাম্মদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সূফি আহাম্মেদ, নির্বাচন কার্যালয়ের অফিস সহকারী সাহাদাত হোসেন, শিক্ষক কামরুল হাসান, আফরোজা পারভীন প্রমুখ। এসময় দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here