মুরাদনগরে জিরো সেভেন জিরো নাইনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

0
488
মুরাদনগরে জিরো সেভেন জিরো নাইনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ ‘‘বন্ধুর সাথে বন্ধুর পথ, পাড়ি দিব হোক শপথ’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের শিক্ষার্থীদের সমন্নয়ে গঠিত সংগঠন ‘জিরো সেভেন জিরো নাইন’ এর উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে কল্পে মুরাদনগরে কর্মহীন শতাধিক দরিদ্র ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

সংগঠনটির পক্ষ থেকে বুধবার দুপুরে উপজেলার রহিমপুর, মুরাদনগর, দিলালপুর, করিমপুর, নেয়ামতপুর, মধ্যনগর, নিমাইকান্দি, বাহরামের কান্দা, ভুবনঘর ও নহল গ্রামের শতাধিক পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য দ্রব্যের মাঝে রয়েছে চাল, ডাল, আলু, তেল, পেয়াজ, সাবান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, উপজেলা কৃষি অফিসার মাইন উদ্দিন আমাম্মেদ সোহাগ, সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সূফি আহাম্মদ, সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, মাহফুজ বাবু, সোহাগ, ইয়াসিন, শরিফ, এনায়েত, মাহফুজুর রহমান, কাইয়ুম, সোহেল রানা, তারিকুল ইসমাইল, আরিফ গাজী, উসমান, বিল্লাল, ইব্রাহীম, এছাড়াও জনপ্রিয় ফেইসবুক সংগঠন মানবসেবায় মি.ফান এর মাহবুব আলম শাকিল, আরিফ, এনামুল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here