মুরাদনগরে অগ্নিকাণ্ডে ৭ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত

0
384

মো: রাসেল মিয়া , মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ ভস্মিভূত হয়ে গেছে। উপজেলার বাঙ্গরা বাজারের নবীয়াবাদ এলাকায় ময়না সুপার মার্কেটে রবিবার ভোর ৪টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকাণ্ডে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকানিরা জানান।
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রবিবার ভোর ৪টায় উপজেলার নবীয়াবাদ বাজারের ময়না সুপার মার্কেটের একটি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আশপাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।

ভয়াবহ আগুনের লেলিহান শিখায় এ সময় লিটন ভ্যারাইটিজ স্টোর, আলম হেয়ার ড্রেসার, স্বর্ণ শিল্পালয়, সুরভী স্টোর, মায়ের দোয়া কম্পিউটার এন্ড ফটোস্ট্যাট, রাজীব সেলুন, দিলীপ পান বিতান নামের ৭টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণভাবে ভস্মিভূত হয়ে ২৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।
মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিল্লাল হোসেন জানান, ‘অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here