মুজিববর্ষ উপলক্ষে সৈয়দপুরে শীতার্তদের মাঝে আ’লীগের শীতবস্ত্র বিতরণ

0
528
মুজিববর্ষ উপলক্ষে সৈয়দপুরে শীতার্তদের মাঝে আ’লীগের শীতবস্ত্র বিতরণ
মুজিব বর্ষ উপলক্ষে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দিচ্ছেন। ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে সৈয়দপুরে শীত কাহিল দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ সোমবার দুপুরে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদলের নিজ অর্থায়নে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ওই কম্বল বিতরণ করা হয়।

শহরের আদিবা কনভেনশন হলে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, আ’লীগ নেতা পেট্রো প্রকৌশলী এ কে এম রাশেদুজ্জামান রাশেদ, কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান জিকো আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে সভার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আখতার হেসেন বাদল বলেন মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শীতার্ত দুস্থ মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

মুজিববর্ষ উপলক্ষে সৈয়দপুরে শীতার্তদের মাঝে আ’লীগের শীতবস্ত্র বিতরণ
সোমবার দুপুরে স্থানীয় আদিবা কনভেনশন হলে মুজিব বর্ষ উপলক্ষে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দিচ্ছেন(বামে) পাশে শীতার্ত নারী-পুরুষ। ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

তার নির্দেশ পালনে সৈয়দপুর উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শীতের শুরু থেকেই শীতার্ত মানুষের পাশে দাড়িয়ে তাদের মাঝে তুলে দিচ্ছেন শীতবস্ত্র। এরই অংশ হিসেবে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পৌর এলাকায় দুস্থ নারী পুরুষের মাঝে শীতবস্ত্র দেয়া হচ্ছে। তিনি সৈয়দপুর উপজেলার সকল দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে জানিয়ে বলেন দেশ আজ উন্নয়নের মহাসড়কে। যতই ষড়যন্ত্র হোক না কেন দেশের উন্নয়ন অগৃরযাত্রাকে ব্যাহত করা যাবেনা। আওয়ামী লীগ হচ্ছে জনগনের দল। জনসেবায় আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী নিয়োজিত রয়েছে। জনগনের পাশে আওয়ামী লীগ ছিল, আছে এবং থাকবে বলে ঘোষনা দেন তিনি।

বক্তব্য শেষে সৈয়দপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডের দেড় হাজার নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র তুলে দেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এসময় আওয়ামীলীগ নেতা সাবের হোসেন প্রামানিক,মো. ফারুক হোসেন,বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান সুরুজ, মৃণাল কান্তি, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাকুর রহমান বসুনিয়া, যুবলীগ নেতা মোনায়েম হোসেন, মানিক, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা নুর মো. ওয়ালিউর রহমান রতন,প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here