মুক্তিপনের টাকা না পেয়ে তৃতীয় শ্রেণীর এক কিশোরকে হত্যা

0
378

মাদারীপুর প্রতিনিধিঃ-
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় বাড়ির পাশের এক দোকানে গেলে ফেরার পথে নিঁখোজ হয়। নিহত ওবায়দুর উপজেলার মাদবরের চর ইউনিয়নের পূর্ব খাড়াকান্দি গ্রামের রতন চোকদারের ছেলে। সে খাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনির ছাত্র ছিল। গত সপ্তাহের মঙ্গলবার সন্ধ্যায় শিশু ওবায়দুল অপহরণের পর বুধবার সন্ধ্যায় একটি মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে মুক্তিপণের ১০ লক্ষ টাকা দাবী করে। এরপর থেকেই ওই ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।
অপহরণের ৬ দিন পর রোববার দিবাগত মধ্যরাতে মাদবরেরচর এলাকার পুরাতন জাহাজঘাট এলাকার নদীর মধ্যে মাছের ঘের থেকে ওবায়দুর চোকদার (১০) নামের তৃতীয় শ্রেনীর এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় চার জনকে আটক করেছে পুলিশ।
গত শুক্রবার (১৪ ডিসেম্বর) শিবচর থানায় জিডি করা হলে পুলিশ কৌশলে মারুফ নামের যুবককে আটক করেন। তাকে জিজ্ঞাসাবাদে অপহরণের কথা স্বীকার করলে পুলিশ অন্যদের আটক করে এবং তাদের দেয়া তথ্যানুযায়ী গত মধ্যরাতে মাছ ধরার জন্য নদীর ঘেরের মধ্য থেকে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার মারুফ (২০), ইমরান (১৮), মনির(১৭) ও রাকিব (২০) নামের চার বখাটে যুবককে আটক করেছে পুলিশ।
নিহত ওবায়দুরের মা জাহানারা বেগম জানান, ১০লক্ষ টাকা দাবী করে ওবায়দুরকে ফিরিয়ে দিতে। এরপর আর যোগাযোগ করেনি।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, এ ঘটনায় ৪জনকে আটক করা হয়েছে। গুরুত্বের সাথে বিষয়টি আমরা দেখছি।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here