মিরসরাইয়ে ৬ কোটি ২২ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার, মাইক্রোবাসসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
326

মিরসরাই প্রতিনিধিঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে ১ লাখ ২৪ হাজার ৪’শ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব- ৭ চট্টগ্রাম। রোববার (১৫ এপ্রিল) রাতে উপজেলার নিজামপুর রেদোয়ান ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট স্থাপন করে মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল ঢাকার সাভার থানার আড়পাড়া নামাবাজারের আমিন মিয়ার পুত্র বিপ্লব মিয়া (৩২) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার ফুলঘর গ্রামের আবু তাহেরের পুত্র সুমন মিয়া (২৮)। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য প্রায় ৬ কোটি ২২ লক্ষ টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসটির মূল্য প্রায় ২০ লক্ষ টাকা।
র‍্যাব সূত্রে জানা যায়, বোরবার রাতে র‌্যাব ৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে একটি মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ মাদক নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। এরপর র‌্যাবের একটি দল মিরসরাই থানাধীন নিজামপুর রেদোয়ান ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে মাইক্রোবাস তল্লাশি করে বিপ্লব মিয়া ও সুমন মিয়াকে গ্রেফতার করে। এসময় মাইক্রোবাসটি (ঢাকা-মেট্রো-চ-৫১-৩০৩২) তল্লাশী করে ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১,২৪,৪০০ পিস ইয়াবা উদ্ধারসহ মাইক্রোবাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ৬ কোটি ২২ লক্ষ টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসটির মূল্য ২০ লক্ষ টাকা।
র‍্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাইয়ের নিজামপুর রেদোয়ান ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট স্থাপন করে মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে র‍্যাবের স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিমের নেতৃত্বে ১ লাখ ২৪ হাজার ইয়াবাসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়। চট্টগ্রাম থেকে এসব ইয়াবা নিয়ে তারা ঢাকার দিকে যাচ্ছিলো। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here