মিরসরাইয়ে কলেজ পড়ুয়া তরুণীকে ধর্ষণের অভিযোগে আটক ১

0
358

খবর৭১:মিরসরাই প্রতিনিধি:মিরসরাইয়ে কলেজ পড়ুয়া এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ১ জনকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। ধর্ষণের ঘটনায় আটক অভিযুক্ত ইলিয়াছ উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম মলিয়াইশের আবুল কালামের পুত্র। ইলিয়াছ পেশায় সিএনজিঅটোরিক্সা চালক। তিন সন্তানের জনক ইলিয়াছ ওই কলেজ পড়ুয়া তরুণীকে তার সিএনজিতে করে প্রায়শই কলেজে আনা নেওয়া করতো। রবিবার (১৮ মার্চ) বিকালে পুলিশ ইলিয়াছকে চট্টগ্রাম জেলা আদালতে প্রেরণ করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ইলিয়াছের বিরুদ্ধে মেয়েটির সাথে ঘনিষ্ট হয়ে তাদের একান্ত মুহূর্ত্বের কিছু ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিতো। এই ব্যাপারে মেয়েটি নিজে বাদি হয়ে ইলিয়াছকে আসামী করে মিরসরাই থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্ণোগ্রাফী আইনে একটি মামলা (নং-১২) দায়ের করেছে।
মেয়েটির নিকট আত্মীয় জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন জানান, কলেজ পড়ুয়া মেয়েটিকে ইলিয়াছ সিএনজিতে করে আনা নেওয়ার সুযোগ নিয়ে জোর করে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। মেয়েটির সাথে আমি কথা বলে জেনেছি, গত মাস দুয়েক আগে একদিন মেয়েটিকে কলেজ থেকে বাড়ি নেওয়ার পথে সন্ধ্যার সময় পথিমধ্যে সিএনজি নষ্ট হয়ে গেছে বলে তার সাথে অনৈতিক সর্ম্পক স্থাপন করে। এরপর সপ্তাহখানেক আগে আবার মেয়েটিকে ফুসলিয়ে চট্টগ্রামস্থ একটি হোটেলে নিয়ে যায়। সেখানে তার সাথে ঘনিষ্ট মুহুূর্তের ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে। পরবর্তীতে মেয়েটিকে তার যে কোন প্রস্তাবে সাড়া না দিলে মোবাইলে ধারনকৃত ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে মর্মে তাকে হুমকি দেয়।

অভিযুক্ত ইলিয়াছের স্ত্রী বিবি মরিয়ম সাংবাদিকদের জানান, আমার স্বামী নির্দোষ ও ষড়যন্ত্রের শিকার। ওই মেয়ে নষ্ট চরিত্রের। প্রায় ৪ বছর আগে থেকে ওই মেয়ে প্রায়ই আমার স্বামীর সিএনজিতে আসা যাওয়ার নাম করে তাকে ঘন ঘন ফোন দিতো। একপর্যায়ে বিষয়টি আমার নজরে এলে শ্বশুর শাশুড়িকে দিয়ে ইলিয়াছকে সর্তক করি। সর্বশেষ আমার স্বামীকে গত শুক্রবার সুফিয়া রোড় গুলিস্থান ফিলিং স্টেশন এলাকা থেকে তুলে নিয়ে চৈতন্যেরহাট এলাকার একটি স্কুলে প্রায় ২৪ ঘন্টা আটক রেখে প্রচুর মারধর করে কলেজ পড়ুয়া ওই মেয়ের স্বজনরা। পরদিন শনিবার সন্ধ্যায় পুলিশ আমার স্বামীকে সেখান থেকে উদ্ধার করে মিরসরাই থানায় নিয়ে আসে।

মিরসরাই থানার ওসি (তদন্ত) রমিজ উদ্দিন জানান, অভিযুক্ত ইলিয়াছকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মিরসরাই থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্ণোগ্রাফী আইনে একটি মামলা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here