মিরসরাইয়ের করেরহাটে অভিযান ক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন অনুষ্ঠিত

0
447

রেদোয়ান জনি, (চট্টগ্রাম) মিরসরাই প্রতিনিধি:

বিপুল আনন্দ উৎসাহ ও বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মিরসরাইয়ের করেরহাটে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন পশ্চিম জোয়ার অভিযান ক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। ২০ জানুয়ারী শনিবার দিনব্যাপী দক্ষিন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার মধ্যস্থলে বঙ্গোপসাগরের উপকূল ঘেঁষে গড়ে উঠেছে “পার্কির চর” নামে খ্যাত দৃষ্টি নন্দন পার্কি সমুদ্র সৈকতে আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়।

ক্লাবের সভাপতি সোলেমান উদ্দিন বাদশা বলেন, সংগঠনের ৭০জন সদস্য নিয়ে শনিবার সকালে পার্কি সমুদ্র সৈকতের উদ্দেশ্যে যাত্রা করেন তারা। চলতি পথে গান, কবিতা কৌতুক পরিবেশন করে অনন্দ ভ্রমনকে উপভোগ্য করেন ইকবাল, রাজীব, মঞ্জু, মতিন, সাফায়েত, সাইফুল, মামুন। দুপুর ১২ টায় পার্কি সমুদ্র সৈকতে পৌঁছেন তারা।

এ সময় বক্তব্য রাখেন, সভাপতি সোলেমান উদ্দিন বাদশা, সহ-সভাপতি আমিনুল হক সজীব, কার্যকরী পরিষদ সদস্য আনোয়ারুল আজিম মিল্টন, সাবেক কার্যকরী পরিষদ সদস্য ইকবাল ভুঁইয়া, কার্যকরী পরিষদ সদস্য সালাউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক সামছুদ্দিন পারভেজ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মাহমুদ, কোষাধ্যক্ষ শ্যামল কান্তি দাস, ক্রীড়া সম্পাদক আরিফুল হক তপু, দপ্তর সম্পাদক সফিউল আজম সোহান, সাংস্কৃতিক সম্পাদক আবু আহম্মদ রিপণ, সদস্য রেদোয়ান জনি, সফিউল আজম শাকিল, আব্দুল্লাহ আল মামুন, প্রজম্মের ভাবনার এডমিন সাইফুল ইসলাম ও মাকসুদ আলম শাহিন।

এছাড়া বিকালে রাফেল ড্র‘র আয়োজন করা হয়। রাফেল ড্র’র ১ম স্থান অধিকার করে শরীফ, ২য় স্থান হয় সামছুদ্দীন পারভেজ, ৩য় হয় শাইদাত সহ প্রথম ১০ জনকে পুরুস্কার প্রদান করা হয়, বাকি সবাইকে সান্তনা পুরুস্কার দেওয়া হয়।

এ সময় সভাপতি সোলেমান উদ্দিন বাদশা আরো বলেন, চেনা-অচেনা সকলের মধ্যে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ সৃষ্টি এবং বৃদ্ধির পাশাপাশি প্রাকৃতিক সৌন্দর্যের রূপ-বৈচিত্র অবলোকন করে সমাজকে এগিয়ে নেয়ার জন্য ক্ষুদ্র এই আয়োজন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here