মিরপুর রূপনগরে ডেঙ্গু প্রতিষেধক ঔষধ খাওয়ানো হয়

0
545
মিরপুর রূপনগরে ডেঙ্গু প্রতিষেধক ঔষধ খাওয়ানো হয়

খবর৭১ঃ

সারা দেশে ডেঙ্গু এখন এক আতঙ্কের নাম। সরকার থেকে সাধারণ জনগণ সবাই ডেঙ্গু প্রতিরোধে সচেষ্ট, তরাই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার মিরপুরের রূপনগরে ডেঙ্গু প্রতিষেধক ঔষধ খাওয়ানো হয়।

মিরপুরে ঐতিয্যবাহী মোল্লা পরিবারের কৃতি সন্তান, ঢাকা ১৬ আসনের মাননীয় সাংসদ “আলহাজ্জ ইলিয়াস উদ্দিন মোল্লাহ্” এমপি’র নির্দেশে তার অতন্ত্য আস্তা ভাজন ও আদরের ছোট ভাই বৃহত্তর পল্লবী থানা ছাত্রলীগের সাবেক ও সফল সভাপতি এবং রূপনগর থানা আওয়ামী এর প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক “মোঃ আব্দুল ওয়াহাব অপু”

ঢাকা ১৬ আসনের ডেঙ্গু মশা নিধন কর্মসূচি’র ধারাবাহিকতায় অব্যহত রাখতে প্রতিদিনের মত গতকাল জুম্মার নামাজের পরে ঢাকা ১৬ আসনের সকল জনগণের মাঝে বিনামূল্যে ডেঙ্গু রোগ প্রতিষেধক ঔষধ খাওয়ান “মোঃ আব্দুল ওয়াহাব অপু” রূপনগর আদর্শ বিদ্যালয় থেকে এই কর্মসূচি তিনি শুরু করেন।

বিনামূল্যে ডেঙ্গু রোগ প্রতিশোধক ঔষধ খাওয়ানো শেষে “মোঃ আব্দুল ওয়াহাব অপু” তার সকল সহকর্মী ও ঢাকা ১৬ আসনের অন্যান্য নেতা কর্মীদের সাথে নিয়ে ঢাকা ১৬ আসনের, বর্ধিত পল্লবী,আরিফাবাদ, আরামবাগ, ছায়ানীড় আবাসিক এলাকা ও রূপনগর থানা ও আশপাশের এলাকা মশার ঔষধ দেন ।

তাদের এই ডেঙ্গু মশা নিধন কর্মসূচি’র ব্যাপারে “মোঃ আব্দুল ওয়াহাব অপু” কাছে জানতে চাইলে তিনি বলেন যতদিন পর্যন্ত ঢাকা ১৬ আসনকে ডেঙ্গু মুক্ত না করতে পারবো ততদিন পর্যন্ত আমাদের ১৬ আসনের সকলের প্রিয় মুখ, গরীব ও দুঃখী মানুষের নেতা ,, “আলহাজ্জ ইলিয়াস উদ্দিন মোল্লাহ্” এমপি’র নেতৃত্বে আমি এবং আমার সকল সহকর্মী ও নেতা কর্মীদের সাথে নিয়ে ডেঙ্গু মশা নিধন কর্মসূচি পরিচালনা করে যাব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here