মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
273

সালেহীন সোয়াদ সাম্মী, ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালীতে মিথ্যা
মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ম্যামলার ভুক্তভুগী মোঃ ইব্রাহিম বিশ্বাস। সোমবার সকাল ১১ টায় মধুখালী পশ্চিম গাড়াখোলা তার নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন করেন। এ সময় উপস্থিত ছিলেন মধুখালী পৌরসভার প্যানেল মেয়র মির্জা অাব্বাস,৪ নং ওয়ার্ড কাউন্সিলর অানিসুর রহমান লিটন, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মুসা,সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজমা বেগম প্রমুখ।

ভুক্তভুগী ইব্রাহিম বিশ্বাসের দাবি মধুখালী পৌরসভার ২৬ নং পশ্চিম গাড়াখোলা মৌজার ৫১৮ নং খতিয়ানের ৬৪,৬৫,৬৮ নং দাগের মধ্যে জনসাধারনের চলাচলের জন্য ১ লক্ষ টাকার বিনিময়ে রাস্তা নির্মানের চুক্তি হয় । তিনশত টাকার চুক্তিপত্রে মধুখালী পৌর মেয়র মোরসেদ রহমান লিমন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনিসুর রহমান লিটন, মামলা দায়ীকারীর ভাই সেলিম হোসেন সহ কয়েকজন উপস্থিত ছিলেন। জুলেখা বেগম ১ লক্ষ টাকা এবং চুক্তিপত্রের কথা অস্বীকার করে মিথ্যা মামলা দায়ের করে সাংবাদিক সম্মেলন করেন।

ইব্রাহিম বিশ্বাসের দাবি জুলেখা এর আগেও এলাকার অনেকের বিরুদ্ধে হয়রানি মূলক মামলা দায়ের করেছে। এবং মাদক মামলায় পুলিশের হাতে আটক হয়ে হাজত বাস করেছে।
এলাকায় মাদক রানী হিসেবেও তার পরিচিতি রয়েছে। তাই এলাকার যুব সমাজকে বাচাতে এবং আমার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে এলাকায় শান্তি ফিরিয়ে আনার জন্য সুশীল সমাজের দৃষ্টি কামনা করছি।
খবর ৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here