মা ও শিশুস্বাস্থ্য কার‍্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় তালার জালালপুর জেলা ও উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত

0
210

সেলিম হায়দার,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি :
২০১৭-১৮ অর্থ বছরে পরিবার পরিকল্পনা, মা ও শিশুস্বাস্থ্য কার‍্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য উপজেলা ও জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছেন সাতক্ষীরা জেলার তালা উপজেলার ১১নং জালালপুর ইউনিয়ন পরিষদ।

বুধবার (১১ জুলাই) সকালে বিশ্বজনসংখ্যা দিবসে আলোচনা সভা শেষে জেলা ও উপজেলা শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের প্রশংসাপত্র ও পুরস্কার জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটুর হাতে তুলে দেন উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও নির্বাহী অফিসার সাজিয়া আফরীন।

এর আগে বিশ্বজনসংখ্যা দিবস উৎযাপন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে উপশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন। প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ ইকতিয়ার হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান জেবুনেচ্ছা খানম।

এসময় বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম ও ডাঃ আবুল বাসার,তালা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান,জেলা পরিষদের সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন,ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু,জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এরপূর্বে গত ২০১৬-১৭ অর্থ বছরে পরিবার পরিকল্পনা, মা ও শিশুস্বাস্থ্য কার্য্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য উপজেলা ও জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছিল জালালপুর ইউনিয়ন পরিষদ।

এছাড়া ২০১৫-১৬ অর্থ বছরে এলজিএসপিতে “এ” গ্রেডভূক্ত ও সাতক্ষীরার জেলার শ্রেষ্ট চেয়ারম্যান নির্বাচিত হয়ে স্বর্ণপদক সন্মাননা পান।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here