মায়ের পাশেই চিরনিদ্রায় আইয়ুব বাচ্চু

0
279

খবর৭১ঃ মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত করা হয়েছে কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুকে। শনিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় নগরের বাইশমহল্লা চৈতন্যগলি পারিবারিক কবরস্থানে নিজের শেষ ইচ্ছা অনুযায়ী মায়ের কবরের পাশে দাফন করা হয়।

এর আগে শনিবার (২০ অক্টোবর) সকাল ১০টা ৫০ মিনিটে ইউএস বাংলার বিএস১০৩-এর একটি ফ্লাইটে শাহ আমানত বিমানবন্দরে পৌঁছায় আইয়ুব বাচ্চুর মরদেহ।

চট্টগ্রাম নগরীতে জানাজা শেষে দুপুরে আইয়ুব বাচ্চুর নানাবাড়ি চট্টগ্রামের মাদারবাড়িতে নিয়ে যাওয়া হয় তার মরদেহ। মাদারবাড়ি বালুর মাঠে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত তার কফিন সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয় জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গণে। সেখানে কিংবদন্তি এই শিল্পীকে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন, জানাজা ও দাফনের সমস্ত প্রস্তুতি সম্পন্ন করা হয়।

গত (১৮ অক্টোবর) বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে চলে যান আইয়ুব বাচ্চু। শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে মরদেহ নেয়া হয় তার গানের স্টুডিও মগবাজারে ‘এবি কিচেনে’। সেখানে তার দ্বিতীয় জানাজা হয়। এরপর মরদেহ নেয়া হয় চ্যানেল আই কার্যালয়ে। সেখানে তৃতীয় জানাজা হয়। এর আগে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ রাখা হয় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here